অভিনেত্রী খুন করে মাথা কেটে লুকিয়ে রাখেন পরিচালক

অনলাইন ডেস্ক



ঘটনাটা ঘটেছিল চলতি বছরের ১৯ জানুয়ারি। ভারতের চেন্নাই শহরের দক্ষিণাঞ্চলের একাধিক আস্তাকুঁড় থেকে প্লাস্টিকে মোড়া মহিলার দেহাংশ উদ্ধার করে পুলিশ। কিন্তু মাথাটির সন্ধান না মেলায় প্রাথমিকভাবে মৃতার পরিচয় জানা যায়নি। ফলে তদন্তে নেমেছে কার্যত অন্ধকারেই হাতড়ে বেড়াচ্ছিল পুলিশ।
তদন্তকারীরা জানিয়েছেন, দেহাংশ তল্লাশি সময়ে মৃতার হাতে দুটি ট্যাটু দেখতে পাওয়া যায়। একটি হর-পার্বতীর, অন্যটি ড্রাগনের। কাটা হাত থেকে একটি বালাও পাওয়া যায়। সেই সূত্র ধরেই এক ট্যাটু শিল্পীর সন্ধান পায় পুলিশ।

 জানা যায়, ওই ট্যাটুটি আঁকা হয়েছিল অভিনেত্রী সন্ধ্যায় পায়ে। তিনি আবার ১৮ জানুয়ারি থেকে নিখোঁজ। এত দিন পর চেন্নাইয়ে স্ত্রীকে খুনের অভিযোগে এক অভিনেত্রীর স্বামীকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত নিজেও সিনেমা জগতেরই লোক। চলচ্চিত্র পরিচালক তিনি।
তদন্তকারীদের বক্তব্য, সন্ধ্যার পরিচালক স্বামী বালকৃষ্ণণ জানিয়েছিলেন, থুতুকুড়িতে মায়ের কাছে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু, অভিনেত্রীর মা পুলিশকে জানান, তিনি সেখানে যাননি। এরপরই স্ত্রীকে খুনের অভিযোগে পরিচালক বালকৃষ্ণণকে গ্রেফতার করে পুলিশ। জেরায় তিনি অপরাধ স্বীকার করেছেন বলে জানা গেছে।
মৃতদেহের মাথাসহ দেহের বাকি অংশ কোথায় রাখা আছে, তা তদন্তকারীদের জানিয়েছেন মৃতার স্বামী। কিন্তু কী কার‍ণে তিনি স্ত্রীকে এই ভাবে খুন করলেন তা জানাননি। আপাতত চলছে জেরা।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 7837000382376941244

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item