ডোমারে যুব উন্নয়নের মাসব্যাপি কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন


আনিছুর রহমান মানিক, ডোমার, (নীলফামারী) প্রতিনিধিঃ
“যুবরাই লড়বে, ডিজিটাল বাংলাদেশ গড়বে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত ১মাস ব্যাপি কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (২এপ্রিল) উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা।
উপজেলা যুব উন্নয়ন অফিসার একেএম জিয়াবুল আলমের সভাপতিত্বে অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন নবী, পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, উপজেলা প্রাধমিক শিক্ষা অফিসার আমির হোসেন,   উপজেলা যুব উন্নয়নের ক্রেডিট সুপার ভাইজার এসএম হাবিব মর্তুজা প্রমূখ বক্তব্য রাখেন। প্রশিক্ষক হিসাবে পাঠদান করবেন, নিলাঞ্জন নাথ সরকার ও নর উত্তম রায়। “টেকনোলজি এমপাওয়ারম্যান সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়ং (টেকাব)” শীর্ষক কারিগরি সহায়তা প্রকল্পের আওতায় এই ভ্রাম্যমান কম্পিউটার প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে বলে কর্তৃপক্ষ জানান। উক্ত প্রশিক্ষণে ৩৫জন বেকার যুবক ও যুব মহিলা অশং গ্রহন করেন। অতিথিগণ প্রশিক্ষণের মাধ্যমে বেকারত্বর দুরকরে নিজেকে স্বাবলম্বী ও আতœকর্মী  হিসাবে প্রতিষ্ঠিত হওয়ার পরামর্শ প্রদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8399182053597154914

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item