ফুলবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন ।

 মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর ফুলবাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের  বরন ও  সাবেক পরিষদের বিদায় অনুষ্ঠানের মধ্যদিয়ে নবনির্বাচিত পরিষদের দায়িত্বভার গ্রহন।
গত বৃহস্পতিবার ২৫ শে এপ্রিল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ফুুলবাড়ী উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি, ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল কাদের ও মহিলা ভাইস চেয়ারম্যান  হাসিনা পারভিন। অপরদিকে  বক্তব্য রাখেন নবনির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামসুন্নাহার। পরে কুশল বিনিময়ের মধ্যদিয়ে উৎসবমূখর পরিবেশে ফুল দিয়ে বরন করেন এবং বিদায়ী পরিষদকে ফুল দিয়ে বিদায় জানান নতুন দায়িত্ব নেওয়া উপজেলা পরিষদ। শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সন্মানা ক্রেষ্ট তুলেদেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব কামরুজ্জামান কামরু,সাতটি ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারীগন,প্রিন্ট ও ইলেকট্রিক মিড়িয়ার সাংবাদিকগন,আওয়ামীলীগ ও বিএনপি‘র বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।  

পুরোনো সংবাদ

নির্বাচন 107434280279034986

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item