ফুলবাড়ীতে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন

মেহেদী হাসান উজ্জল,ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে ১৯তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার সকাল ১০টায় আলাদিপুর কমিউনিটি ক্লিনিকের আয়োজনে সিসি কমিটি ও সেবা গ্রহীতারদের অংশগ্রহনে কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল ইসলাম।

দিবসটি উপলক্ষ্যে আলাদিপুর কমিউনিটি ক্লিনিক থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে আলাদীপুর সিসি সভাপতি বৈশাখু মন্ডল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন
,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সহকারী স্বাস্থ্য পরিদর্শক রেজাউল করিম,আব্দুল হাই সিদ্দিকি,ইউপি সদস্য মানিক মন্ডল,ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম ম্যানেজার শান্তানন সিংহ,সাবেক ইউপি সদস্য ও সিজি সদস্য ইস্কেন্দার বিশ^াস.আলাদীপুর কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি) সঞ্জয় কুমার রায় প্রমুখ।
পরে উপজেলা সা¦াস্থ্য কমপ্লেক্সে আয়োজিত অলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল ইসলাম,আবাসিক মেডিকেল অফিসার ডা.সঞ্জয় কুমার গুপ্ত,মেডিকেল অফিসার ডা.মাহতেরামা ফাতেমা,ডা. রইসউদ্দিন,মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) সাইফুল ইসলাম প্রমুখ।
এছাড়াও এ উপলক্ষ্যে  উপজেলা  স্বাস্থ্য  কমপ্লেক্সসহ মোট ২৫ টি কমিউনিটি ক্লিনিকে একই সাথে এই প্রতিষ্ঠা দিবস  উদযাপন করা হয় ।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 8388199097324456914

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item