ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার এম,পি।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা ও অবকাঠামো উন্নয়ন পরিদর্শন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রানালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
শনিবার সকাল সাড়ে ৯টায়  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজিত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ(১৬ থেকে ২০) এর সমাপনি অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এই পরির্দশন করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নুরুল ইসলাম,পরিবার পরিকল্পনা অফিসার ইসমাইল হোসেন,মেডিকেল অফিসার ডাঃ রেজাউল করিম,মেডিকেল অফিসার ডাঃ এনায়েতুল্লা নাজিম,মেডিকেল অফিসার ডাঃ আতিকুর রহমান,মেডিকেল অফিসার ডাঃ মুহ্তারেমা ফাতেমা,প্রধান সহকারী মোঃ এজাজুল ইসলাম,সেনেটারী ইন্সেপেক্টর জগদিস চন্দ্র মহন্ত,ইপিআই টেকনিশিয়ান মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।
তিনি দীর্ঘ সময় ধরে স্বাস্থ্য কেন্দ্রের প্রতিটি ওয়ার্ডে গিয়ে ভর্তি হওয়া রোগীদের সাথে চিকিৎসার মান নিয়ে কথা বলেন এবং স্বাস্থ্য কেন্দ্রের অবকাঠামো সঠিক ভাবে উন্নত হয়েছে কিনা তা পরিদর্শন করেন। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 2418458418786302776

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item