নীলফামারীর কিশোরগঞ্জে ওরশের বাস উল্টে ৪৮ জন যাত্রী আহত

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা॥ওরশ শরীফ থেকে ফিরে যাওয়ার পথে যাত্রীবহী বাস উল্টে ৪৮  জন মুসল্লি আহত হয়েছে। রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে নীলফামারী  কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে ।  ফায়ার সার্ভিস ও এলাকাবাসী  আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা করেছে। আহতদের মধ্যে ৯ জনের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা জানায়  নীলফামারী জেলা ডোমার উপজেলার খাটুরিয়া গ্রামে অবস্থিত চিশতিয়া নক্সাবন্দী আলিয়া দরবার শরীফের বার্ষিক ওরশ শনিবার দুপুর হতে শুরু হয়ে আজ রবিবার দুপুরে আখেড়ি মোনাজাতের পর শেষ হয়। তারা ওরশে অংশ নিতে আসে কুড়িগ্রাম হতে। ওরশ শেষে তারা রির্জাভ বাস (কুড়িগ্রাম জ- ০৫-০০১৭) যোগে কুড়িগ্রাম ফিরে যাচ্ছিল। পথে নীলফামারী  কিশোরগঞ্জ উপজেলার রংপুর সড়কের রনচন্ডির ধরেয়ার বাজার সংলগ্ন এলাকায় বাসের সামনের ডানদিকের চাকা বাস্ট হলে চালক নিয়ন্তন হারিয়ে ফেলে। ফলে বাসটি সড়কের ধারে একটি পুকুরে উল্টে পড়ে।
প্রত্যক্ষদর্শী মুশফিকুর রহমান জানান বাসের দূঘটনা দেখতে পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয় মানুষজন নিয়ে বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধারের চেষ্টা করা হয়। এর মাঝে ফায়ার সার্ভিস এসে যাওয়ায় আহত ৪৮ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়ী সহ বিভিন্ন পিকআপ,ইজিবাইকে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রেদোয়ানুল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আহতদের মধ্যে ৯জনের অবস্থা আশংঙ্কা জনক।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ঘটনার বিষয় নিািশ্চত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে # 

পুরোনো সংবাদ

নীলফামারী 6852673039537807717

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item