কুড়িগ্রামে উপজেলা নির্বাচনে ১৩ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

হাফিজুররহমানহৃদ, কুড়িগ্রাম প্রতিনিধিঃ 

কুড়িগ্রামে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শুরু হলেও বেলা ১০টার পর থেকে বিভিন্ন কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে ভোট গ্রহণ বন্ধ কওে দেয়া হয়। বিকাল পর্যন্ত জেলায় মোট ১৩টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়। স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো উলিপুরের হোকডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মদিনাতুল উলুম সিনিয়র মাদ্রাসা, কিসামত মালতীমারি সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাতিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,নাগেশ্বরী কুটি নাউডাঙ্গা ফোরকানিয়া ইবতেদায়ী মাদ্রাসা, পূর্বপয়রাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়,রৌমারী উপজেলায় ধনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়,চিলমারীর খালেদা শওকত সরকারি প্রাথমিক বিদ্যালয়, বৈলমন দিয়ারখাতা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কুড়িগ্রাম সদর উপজেলার মালডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়, শিবরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, কুড়িগ্রাম সরকারী কলেজ, এবং টোকরাইহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়।

উলিপুরের হোকডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবু বকর সিদ্দিক জানান, ৭নং বুথে একদল দুস্কৃতকারী হামলা চালিয়ে একটি ব্যালট বাক্স, চেয়ারম্যানের ১টি এবং দুই ভাইস চেয়ারম্যানের ২টি ব্যালট বই ছিনতাই করে নিয়ে যায়। সকাল ৯টায় ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।
মদিনাতুল উলুম সিনিয়র মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মিজানুর রহমান জানান, সকাল ১০টা ৫ মিনিটের দিকে এই কেন্দ্রে হামলা চালিয়ে বেশ কিছু ব্যালট বই ছিনতাই করে নিয়ে যায়। পরে কিছু উদ্ধার করা সম্ভব হলেও ২ বই উদ্ধার করা সম্ভব হয় নাই। একারণে ওই দুটি কেন্দ্রে ভোট গ্রহন স্তগিত করা হয়। এদিকে নাগেশ্বরীর কুটি নাউডাঙ্গা ফোরকানিয়া ইবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার জেসমিন আরা জানান, বুথটি অরক্ষিত ছিল। এ সুযোগে কয়েকজন উশৃঙ্খল যুবক জোরপুর্বক ব্যালট ছিনিয়ে নেয়। প্রিজাইডিং অফিসার উপজেলা বন কর্মকর্তা সাদিকুর রহমান শাহীন জানান, তাদের অভিযোগের ভিত্তিতে ভারপ্রাপ্ত ইউএনও সহকারী ভূমি কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তা আল ইমরান ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাচন কর্মকর্তা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সাথে কথা বলে তাদের নির্দেশে ভোটগ্রহণ বন্ধ করা হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তা হাফিজুর রহমান ১৩টি কেন্দ্রের ভোট গ্রহন স্থগিত করার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 5254334735401533547

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item