ফুুলবাড়ীতে জনপ্রিয়তায় ব্যাপক এগিয়ে চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মিল্টন

মেহেদী হাসান উজ্জল,ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
উপজেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতাকারী আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আতাউর রহমান মিল্টন  নৌকা মার্কা, ওয়ার্কাস পাটির মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিকদার হাতুড়ি মার্কা ও সতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত আনারস প্রতিক নিয়ে লড়ছেন।
গত ২৮ ফেব্রয়ারী প্রতিক বরাদ্দ পাওয়ার পর থেকেই মাঠে সরব হয়ে উঠেছেন তারা। এ বারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আতাউর রহমান মিল্টন ও সতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত এই দুই জনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভবনা রয়েছে বলে জানিয়েছেন সাধারন ভোটাররা।
ভোটারদের সাথে আলাপকালে জানা যায়, উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার খবর শুনার পর থেকেই মাঠে সরব আছেন, সাবেক তুখোর ছাত্র নেতা স্থানীয় ফুলবাড়ী সরকারী কলেজ সংসদের সাবেক জি এস, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আতাউর রহমান মিল্টন। উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার-ঘাট ঘুরে মানুষের সাথে মিশে জায়গা করে নিয়েছে মানুষের মনে। তাই জনপ্রিয়তায় সবচেয়ে এগিয়ে রয়েছেন মিল্টন এমনটাই বলছেন সাধারন ভোটাররা। পৌরসভার ভোটার পলাশ ও সজল জানান, মিল্টন ভাই একজন সৎ, বিনয়ী ও ভদ্র মানুষ ছাত্র জীবন থেকেই ছাত্র সংগঠনের সাথে জড়িত থাকার কারনে তিনি মানুষের দুঃখ, কষ্টের কথা শুনে সমস্যা সমাধানের চেষ্টা করে আসছেন। তিনি একজন নির্লোভ রাজনৈতিক ব্যাক্তীত্ব ও ভাল মানুষ। লক্ষীপুরের মুরাদ জানান, যেকোন সময় যেকোন সমস্যা নিয়ে তার কাছে গেলে নিরাশ হয়ে ফিরে আসতে হয়না, উনি আমাদের  নেতা।

আমরা আগামী ১৮ মার্চ ভোট দিয়ে বিজয়ী করব নৌকা মার্কাকে। দীর্ঘদিন থেকে তিনি আমাদের এলাকার পরিচিত মুখ সুখে দুঃখে আমরা তাকে কাছে পাই আমরা এ এলাকা থেকে তাকে বিপুল ভোটে বিজয়ী করব ইনশাআল্লাহ। তিনি খুব অল্প সময়ে মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলেছেন। অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করা, তাদের সাথে মিলে মিশে থাকার প্রবল ইচ্ছা তার মধ্যে সেই স্কুল জীবন থেকেই। পৌর সবুজ বলেন, তিনি ছাত্রজীবনে নের্তৃত্বর গুনাবলীর কারনে কলেজ সংসদের জি এস, ভিপি নির্বাচিত হয়েছিলেন। তিনি একজন জনপ্রতিনিধি হওয়ার যোগ্য লোক। এলাকার মানুষ এরকম একজন কর্মঠ, পরিচ্ছন্ন ইমেজের ব্যাক্তিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে পারলেই ফুলবাড়ী উপজেলার উন্নয়নের চলামান ধারা সুসংগঠিত হয়ে মডেল ফুলবাড়ী উপজেলা হবে।
কাঁটাবাড়ী গ্রামের দিলশাদ হোসেন রাসেল জানান, মিল্টন ভাইয়ের বিজয়ের স্বার্থে আমরা মাঠে কাজ করছি তিনি আমাদের বড়ভাই। এখন অনেক এলাকায় ভোটররাই নৌকা মার্কার কর্মী তাই বিজয়ের আভাস পাচ্ছি এখন মানুষের এই ভালবাসাকে কাজে লাগিয়ে যোগ্য ব্যাক্তির পক্ষ নিয়ে নৌকা প্রতিকের  বিজয় নিশ্চিত করবে। তার প্রচার-প্রচারনায় উপজেলাব্যাপী, ফেইসবুক, পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে। এছাড়াও দির্ঘদিন ধরে তাকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহন করতে দেখা গেছে। দলমত নির্বিশেষে ফুলবাড়ী উপজেলার সাধারণ মানুষ চেয়ারম্যান হিসেবে দেখতে চায় আতাউর রহমান মিল্টনকে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5564423053272411322

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item