শান্তিপূর্ণভাবে প্রথম ধাপে নীলফামারী ছয় উপজেলায় ভোটগ্রহণ শেষ॥ চলছে গণনা

ইনজামাম-উল-হক নির্ণয়/ শামীম হোসেন বাবু, নীলফামারী ১০ মার্চ॥ ভোট কেন্দ্রগুলোতে কম ভোটারের উপস্থিতিতে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে শেষ হলো নীলফামারীর ছয় উপজেলার প্রথম ধাপে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। আজ রবিবার(১০ মার্চ) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে শেষ হয় বিকাল ৪টায়। এখন চলছে ভোট গণনা। জেলার কিশোরীগঞ্জ উপজেলা সদরের বহুমুখী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দেখা যায় ভোট গ্রহন শেষে কর্তবরত কর্মকর্তারা ভোটগননা করছে। এ ছাড়া অন্যান্য সকল ভোট কেন্দ্রেও ভোট গননা চলছে।
এদিকে ভোটকেন্দ্রের বাহিরে প্রতিদ্বন্দি প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃস্টির অভিযোগে নীলফামারীতে সাতজন, ডোমারে দুইজন ও কিশোরীগঞ্জে দুইজনকে আটক করে আইন শৃঙ্খলাবাহিনী। পরে তাদের ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়।
এদিকে রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী নীলফামারীর সৈয়দপুর,কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলার বেশ কিছু ভোট কেন্দ্র পরিদর্শন করে সন্তুষ্ট প্রকাশ করেন।
নীলফামারীর যে ছয় উপজেলায় ভোট হয়েছে তাতে নীলফামারী সদর ও জলঢাকা উপজেলায় চারজন প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থী বাদে তিনটি পদে মোট ৬৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৬ জন, ভাইস চেয়ারম্যান ২৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়েছে ২১ জন। মোট ভোটার সংখ্যা ১২ লাখ ৯০ হাজার ১৯৭ জন। মোট ভোটকেন্দ্র ছিল ৫০৮টি।
জেলা প্রশাসক নাজিয়া শিরিন জানান অবাধ,নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে জেলার ছয় উপজেলায় ভোটগ্রহন শেষ হয়। এখন চলছে গননা। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 1550003701615126637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item