সৈয়দপুর উদীচী শিল্পী গোষ্ঠীর সপ্তদশ শাখা সম্মেলন অনুষ্ঠিত

ড. আমির আলী আজাদ সভাপতি, কুমার অপু বিশ্বাস সাধারণ সম্পাদক


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর সপ্তদশ শাখা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে (১৯ মার্চ) শহরের সাহেবপাড়াস্থ উদীচী শিল্পী গোষ্ঠীর নিজস্ব কার্যালয় চত্বরে ওই সম্মেলনের আয়োজন করা হয়।
 জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী আবুল হাসনাত সম্মেলন উদ্বোধন করেন ।
এতে সভাপতিত্ব করেন উদীচী  শিল্পী গোষ্ঠী সৈয়দপুর শাখার সভাপতি ও সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের  অধ্যক্ষ ড. অমির আলী আজাদ।
 এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন সংগঠনটির স্থানীয় শাখার উপদেষ্টা মুক্তিযোদ্ধা প্রকৌশলী নূরুজ্জামান জোয়ারদার, ওস্তাদ জান্নাতুল ইসলাম কবির, কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ রোবায়েতুর রহমান রোবায়েত, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী সৈয়দপুর শাখার সহ-সভাপতি মো. শফিউল আলম রঞ্জু  প্রমুখ।
পরে একটি  বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উদীচী কার্যালয় চত্বর থেকে বের হয়ে  সৈয়দপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।                             
 শেষে ড. আমির আলী আজাদকে সভাপতি ও কুমার অপু বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট উদীচী শিল্পী গোষ্ঠী সৈয়দপুর কমিটি গঠন করা হয়।       

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1454588302044361021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item