ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অনুমোদন বিহীন র্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি বন্ধ করে দিলেন ইউএনও

জে, ইতি ঠাকুরগাঁও :  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অবৈধ র্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি বন্ধ করে দিলেন পীরগঞ্জ ইউএনও এ ডব্লিউ এম রায়হান শাহ। সোমবার বিকেলে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লটারীর টিকিট বিক্রির যাবতীয় কার্যক্রম বন্ধ করে দেন তিনি।
এলাকাবাসীরা জানান, মুক্তা র্যাফেল ড্র নামে একটি অনুমোদন বিহীন একটি কোম্পানী বিভিন্ন বড় বড় লোভ লালসা দেখিয়ে শহরের বিভিন্ন জায়গায় অটোচার্জার ভ্যানে মাইক বাজিয়ে লটারীর টিকিট বিক্রি করছিলেন। বিষয়টি ইউএনও এ ডব্লিউ এম রায়হান শাহ খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে শহরে অভিযান চালায়। এ সময় শহরের বিভিন্ন জায়গায় ইজি বাইক ষ্ট্যান্ড লটারীর টিকিট বিক্রি করার সময় কয়েক জনকে হাতে নাতে ধরে ফেলে এবং টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ করে দেন। সেই সাথে অবৈধ লটারীর টিকিট এবং টিকিটের বাক্স জব্দ করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ বলেন, অনুমোদন বিহীন লটারীর টিকিট বিক্রি করছিলেন কয়েকজন ব্যক্তি। সেই লটারি বিক্রি বন্ধ করে দেওয়া হয়েছে ।
উল্লেখ্য যে পার্শ্ববর্তী জেলা দিনাজপুরের ধুকুরঝারি মেলায় প্রতিদিন অনুষ্ঠিত হয় এই র্যাফেল ড্র। পুরস্কারের আশায় হাজার হাজার লোক টিকিট কিনে প্রতারিত হচ্ছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 5406528169300974997

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item