ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধি॥ ঠাকুরগাঁও রোডে চামড়া পট্টি নামক স্থানে সুগার মিলের পাশের রেল লাইনে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার  সকাল ১০ টা ৪৫ মিনিটে ঠাকুরগাঁও রোডে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তিটির নাম পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে স্থানীয় একাধিক ব্যক্তি এই প্রতিবেদককে জানান, ট্রেনে কাটা পড়ে মারা যাওয়া ব্যক্তিটিকে অনেক সময় এখানে হাঁটতে দেখা গেছে এবং সবাই ওই মৃত ব্যক্তিকে মানষিক প্রতিবন্ধি বলে ধারণা করছে। ঘটনার পর ঠাকুরগাঁও সদর থানার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনি, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও রেলওয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছেন।
এ বিষয়ে জানাতে চাইলে ঠাকুরগাঁও রোড রেলওয়ে স্টেশন মাস্টার আখতারুল ইসলাম বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে আসা শান্তাহারগামী মেইল ট্রেনে সকাল ১১ টা ৪৫ মিনিটে ঠাকুরগাঁও রোডে এ দূর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।
ঠাকুরগাঁও সদর  থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার সকালে ঠাকুরগাঁও রোড রেল লাইনে এক ব্যক্তি ট্রেনের নিচে কাটা পড়ে এবং সে মারা যায়। রেলওয়ে পুলিশ কর্তৃপক্ষ ঘটনা স্থান পরিদর্শন করেছেন 

পুরোনো সংবাদ

নির্বাচিত 7544976804961372456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item