দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত মুশফিক


অনলাইন ডেস্ক



কব্জির চোট আর পাঁজরের চোটে এখনো ভুগছেন মুশফিকুর রহিম। চোট আক্রান্ত জায়গায় ব্যথা রয়ে যাওয়াতে দ্বিতীয় টেস্টেও অনিশ্চিত উইকেটকিপার এই ব্যাটসম্যান। বাংলাদেশ হেড কোচ তো সরাসরি বলে দিয়েছেন, ‘দ্বিতীয় টেস্টেও তার খেলার সম্ভাবনা খুবই কম।’
ওয়েলিংটনের বেসিন রিজার্ভে টাইগারদের অনুশীলন শেষে মুশফিকের ব্যাপারে জানাতে গিয়ে রোডস বলেন, ‘ইনজুরিতে পড়ার পর আজকেই প্রথমবারের মতো ব্যাট হাতে নিল মুশফিক। আমরা টেনিস বল, রাবার বল এবং ক্রিকেট বল দিয়ে চেষ্টা করেছি। কিন্তু যখনই ক্রিকেট বলে খেলতে গেল, সে লিগামেন্টের আশপাশে তিক্ত ব্যথা অনুভব করেছে। সত্যি বললে দ্বিতীয় ম্যাচে পুরোপুরি অনিশ্চিত সে। তবে ভালো খবর হলো তৃতীয় ম্যাচে সে খেলবেই। আশা করছি এর মাঝে আর কোনো সমস্যা দেখা দেবে না।’
এদিকে ওয়েলিংটনে প্রথম দিনের অনুশীলনে তামিম ইকবালও ব্যথা অনুভব করেছেন। তবে সেটি কোনো গুরুতর নয়। কিন্তু সতর্কতা স্বরুপ বুধবার বেশিক্ষণ অনুশীলন করেননি দেশসেরা এ ওপেনার।
এদিকে দ্বিতীয় ম্যাচের একাদশ কেমন হবে তা নিয়ে বেশ চিন্তায় পড়েছেন টাইগার কোচ। কেননা আগেই বলে রেখেছেন ওয়েলিংটনে ফেরানো হবে মোস্তাফিজুর রহমানকে। কম হলেও, ফেরার সম্ভাবনা রয়েছেন মুশফিকেরও। এ ছাড়া স্কোয়াডের দুই স্পিনার তাইজুল ইসলাম ও নাঈম ইসলাম সমান দাবীদার একাদশে জায়গা পাওয়ার। প্রথম ম্যাচের সেঞ্চুরিয়ান সৌম্য সরকারকেও নেয়া হয়েছে ব্যাকআপ অপশন থেকে।
সব মিলিয়ে বেশ কঠিন পরিস্থিতিতেই রয়েছেন রোডস। বৃহস্পতিবারের অনুশীলন শেষে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আভাসই দিয়েছেন তিনি।
বাংলাদেশ সময় বৃহস্পতিবার দিবাগত রাত, শুক্রবার প্রথম প্রহরে ভোর ৪টায় ওয়েলিংটনের বেসিন রিজার্ভে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।

পুরোনো সংবাদ

খেলাধুলা 2926890363346262706

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item