জিনিয়াস সৈয়দপুর এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 মেধাভিত্তিক সমাজ গঠনের মাধ্যমে সমৃদ্ধ সৈয়দপুর বিনির্মাণের লক্ষ্যে ‘জিনিয়াস সৈয়দপুর’ এর আয়োজন করা হয়। এর আয়োজক নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রশাসন। আজ(রোববার) বিকেলে সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্বরে জিনিয়াস সৈয়দপুর এর চূড়ান্ত বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে। পরে জিনিয়াস সৈয়দপুর এর চ্যাম্পিয়ন এবং প্রথম ও দ্বিতীয় রানার্সআপকে পুরস্কার প্রদান করা হয়।
 এর আগে জিনিয়াস সৈয়দপুর এর চূড়ান্ত বাছাই পর্বের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এর উদ্বোধন করেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম ।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী।
 এতে স্বাগত বক্তব্য বলেন, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া।
 তিন ধাপে জিনিয়াস সৈয়দপুর এর চূড়ান্ত বাছাই পর্ব সম্পন্ন হয়েছে। এতে জিনিয়াস সৈয়দপুর চূড়ান্ত পর্বের জন্য বাছাইকৃত ৭ জন প্রতিযোগী অংশ নেয়। চূড়ান্ত বাছাই পর্বটি পরিচালনা করেন গাইবান্ধার সুন্দরগঞ্জের জয়ন্ত সরকার। আর এ পর্বে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মর্কতারা বিভিন্ন দায়িত্ব পালন করেন।
এতে জিনিয়াস সৈয়দপুর এর চ্যাম্পিয়ন হয়েছেন সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের  শিক্ষার্থী তানিম। এছাড়াও জিনিয়াস সৈয়দপুর এর প্রথম রানার্স আপ হয়েছে সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিহাব এবং দ্বিতীয় রানার্স আপ হয়েছে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের মো. রাফি।
জিনিয়াস সৈয়দপুর এ চ্যাম্পিয়ন তানিমকে ১০ হাজার টাকার প্রাইজমানি, সম্মাননা স্মারক ও সনদপত্র এবং প্রথম রানার্স আপ শিহাব ও দ্বিতীয় রানার্স আপ রাফিকে যথাক্রমে ছয় হাজার ও চার হাজার টাকার প্রাইজমানি,সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।
 অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী জিনিয়াস সৈয়দপুর  এর চ্যাম্পিয়ন এবং প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হওয়ার গৌরব অর্জনকারীদেও হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে নীলফামারী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম, সৈয়দপুর সরকারি কারিগরি কলেজের অধ্যক্ষ ড. আমির আলী আজাদ, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল,পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত মো. রফিকুল ইসলাম বাবু, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদেও চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মো. নজরুল ইসলাম, সাবেক পৌর চেয়ারম্যান আলাহজ্ব মো, বখতিয়ার কবির প্রমূখ উপস্থিত ছিলেন।
এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সুধীজন, রাজনীতিবিদ,সাংবাদিক সৈয়দপুর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান,শিক্ষক-শিক্ষিকা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3146431288621501435

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item