সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মোখছেদুল মোমিন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত

পুরুষ ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ,নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী


তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
রবিবার  (১০ মার্চ ) অনুষ্ঠিত প্রথম ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর সৈয়দপুর উপজেলা  পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মো. মোখছেদুল মোমিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হলেন।
মোখছেদুল মোমিন তাঁর নৌকা প্রতীকে ৪০ হাজার ৬৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হচ্ছেন প্রার্থী জাপার (এ) প্রার্থী আলহাজ্ব মো. জয়নাল আবেদীন। তিনি তাঁর লাঙ্গল প্রতীকে ২০ হাজার ৭৮৫ পেয়েছে।
 পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে মো. আজমল হোসেন। তিনি তাঁর তালা প্রতীকে ২২ হাজার ২১৪ ভোট পেয়েছেন। তিনি ভাইস চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হলেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী  মো. জাহাঙ্গীর সরকার উড়োজাহাজ প্রতীকে ১৯ হাজার ৩৫২ ভোট পান।
নারী ভাইস চেয়ারম্যান পদে মোছা. সানজিদা বেগম লাকী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।   পদ্মফুল প্রতীকে সানজিদা বেগম লাকী ৩৪ হাজার ৫৪৫ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা. রওনক জাহান রিনু সেলাইমেশিন প্রতীকে ১৯ হাজার ১৪৫ পেয়েছেন।
 রোববার সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকায় মোট ৭৮টি ভোট কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়।     

পুরোনো সংবাদ

নীলফামারী 405566678611464669

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item