সৈয়দপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে ৮ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে দোকানের সামনে তরলীকৃত গ্যাস সিলিন্ডার রেখে বিক্রি এবং হোটেলে ফ্রিজে মাছ-মাংসের সঙ্গে মেয়াদার্ত্তীণ দই সংরক্ষণ ও অত্যন্ত নোংরা অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের দায়ে দুই ব্যবসা প্রতিষ্ঠানের আট হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয় এক অভিযান চালিয়ে ওই জরিমানা করে। গতকাল সোমবার দুপুরে ওই অভিযান পরিচালনা করা হয়।
 অভিযানকালের শুরুতেই সৈয়দপুর শহরের নিয়ামতপুর চামড়াগুদাম এলাকায় মাস্টার ট্রেডার্সের সামনে গ্যাস সিলিন্ডার রেখে বিক্রির দায়ে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সৈয়দপুর শহরে অদূরে কামারপুকুর বাজারের রাজা ফিলিং স্টেশনের সামনের রিয়াদ হোটেলে রাখা দইয়ের মোড়কে মেয়াদার্ত্তীণের তারিখ না থাকায়  ও একই ফ্রিজের মাছ-মাংসের সঙ্গে দই রাখা এবং অপরিচ্ছন্ন, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশের দায়ে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারি পরিচালক (এডি) আফসানা পারভীন।
অভিযানকালে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার, সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) মো. সাহেফুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 6455898249260031569

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item