মমতার ফেরিওয়ালা...

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩ মার্চ॥ একজন ভ্যান টানছে আর কয়েকজন সদস্য রাস্তায় অসহায় দুস্থ মানুষদের দেখামাত্র বাড়িয়ে দিচ্ছেন বিরিয়ানির প্যাকেট । এভাবেই বিশ্ব ভালোবাসা দিবসে ফুল, গিফট দেওয়া-নেওয়ার চিরাচরিত ধারণাকে পাল্টে দিয়ে গরীব দুস্থ ওসুবিধাবঞ্চিত শিশুদের খাবার আর কাপড় দিয়ে নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর উদযাপন করেছে এক ব্যতিক্রমধর্মী ভালবাসা দিবস। ভালবাসা দিবস উপলক্ষে সংগঠনের সদস্যরা দুটি গোলাপের দাম সর্বনি¤œ ১০০ টাকা করে যোগান দিয়ে সেই টাকায় অসহায়দের মুখে খাবার তুলে দিয়ে ব্যতিক্রম এই আয়োজন করে।
মমতার ফেরিওয়ালা নিয়ে এদিন আমাদের প্রিয় সৈয়দপুর এর এসরার আহমেদ, খালিদ আজম, নওশাদ আনসারী, সাজিদ সাজু, জীবন, আলমগীর, সৈয়্যদ মোস্তাকিম, সোহেল, রকি, রাজা, সোহাগ, ইব্রাহিম, আমিরসহ অন্যান্য সদস্যরা সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সৈয়দপুরের কয়াগোলাহাট, ধলাগাছ, জসিম বাজার ও ধলাগাছ মাদ্রাসায় শতাধিক অসহায় শিশুদের মধ্যে বিরিয়ানির প্যাকেট বিতরণ করে, সঙ্গে শিশুদের দিয়েছে দেশপ্রেমের দীক্ষা। ধলাগাছ এলাকায় শিশুদের নিয়ে করেছে দেশকে জানো কুইজ প্রতিযোগিতা। পরে বিজয়ীদের মধ্যে কাপড় আর পুরস্কারও বিতরণ করে সংগঠনটি।
সংগঠনের সদস্যরা জানায়, আমরা ৫০ টাকার গোলাপ না কিনে পকেট খরচের সেই টাকায় প্রতিবছর অসহায়দের খাবারের ব্যবস্থা করে থাকি। মূলত ভালোবাসার আসল মর্মটা সবার কাছে তুলে ধরতেই প্রতিবছর ভালোবাসা দিবসটি আমরা এভাবেই পালন করে আসছি। সংগঠনের স্বপ্ন ছিল অসহায়দের পাশে দাঁড়িয়ে প্রকৃত ভালোবাসার বহিঃপ্রকাশ সবার মধ্যে তুলে ধরার। কিছুটা হলেও সমাজকে আমরা এ বার্তা দিতে পেরেছি। এভাবে প্রতিবছর তারা ভালোবাসা দিবসটি অসহায়দের জন্য উৎসর্গ করে আসছে মমতার ফেরিওয়ালা। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 4047304431574072556

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item