সৈয়দপুরে বিনা টিকিটে রেল ভ্রমনের দায়ে ৪০ যাত্রীর জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বিনা টিকিটে রেল ভ্রমনের দায়ে ৪০ ট্রেন যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে। আজ(শুক্রবার) সকালে ও বিকেলে রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, আজ (শুক্রবার) সকালে সৈয়দপুর রেলওয়ে স্টেশনে প্রথম দফা ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় নীলফামারীর চিলাহাটী থেকে খুলনাগামী  আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ৭২৮ ডাউন ট্রেনে বিনা টিকিটে ভ্রমনের দায়ে ১৮ জন ট্রেন যাত্রীর জরিমানা আদায় করা হয়। পরে বিকেলে দ্বিতীয় দফা সৈয়দপুর রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিনা টিকিটে ভ্রমনের দায়ে ২২ জন ট্রেন যাত্রীর জরিমানা আদায় করা  হয়েছে। তারা নীলফামারীর চিলাহাটী থেকে রাজশাহীগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ৭৩৪ ডাউন ট্রেনের যাত্রী।
 ওই দুই দফা ভ্রাম্যমান আদালত যৌথভাবে পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রেলপথ মন্ত্রণায়লয়ের উপ-সচিব (প্রশাসন) মো. আলতাফ হোসেন শেখ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
 ভ্রাম্যমান আদালত পরিচালনায় সৈয়দপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. শওকত আলী, টিসি মো. শাহাদাত হোসেনসহ  সৈয়দপুর থানা পুলিশ, সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ, রেলওয়ে নিরাপত্তাবাহিনীর (আরবিএন) সদস্যরা সহযোগিতা করেন।           

পুরোনো সংবাদ

নীলফামারী 6932417772895388203

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item