সৈয়দপুরে বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।আজ (বৃহস্পতিবার) বেলা ১১টায় বিদ্যালয় মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।
 এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আজগার আলী।
বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. ইলিয়াস।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  সোনালী ব্যাংকের  সাবেক কর্মকর্তা মো. ইসহাক আলী, বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির(এসএমসি) সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন ও বানিয়াপাড়া জামে মসজিদে ইমাম মাওলানা মোহাম্মদ হুসাইন প্রমূখ।
  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৩৫ টি ইভেন্টে বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল। এছাড়াও একই অনুষ্ঠানে গত ২০১৯ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষায় বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ - ৫ প্রাপ্ত ১১ জন এবং বিদ্যালয়ের প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত প্রতিটি শ্রেণীর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভকারী ১৫ জন শিক্ষার্থীকে মেধা পুরস্কার প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম ওমর ফারুকের সৌজন্যে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত  এবং মেধাবী শিক্ষার্থীদের ক্রেস্ট ও পুরস্কার দেয়া হয়। পুরো পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোছা. লায়লা আরজুমান বাণু ও মোছা. রেহানা বেগম।
একই দিন বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল ফিতা কেটে সততা ষ্টোরের শুভ উদ্বোধন করেন।
 অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, জনপ্রতিনিধি, অভিভাবক এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 485442084930371480

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item