সৈয়দপুরে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানির মেয়াদোত্তীর্ণ বীমা দাবির দুইটি চেক হস্তান্তর

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশনের সৈয়দপুর ইউনিটের মেয়াদোত্তীর্ণ বীমা দাবির দুইটি চেক হস্তান্তর করা হয়েছে।  বুধবার(২৭ মার্চ) বিকেলে শহরের পুরাতন বাবুপাড়াস্থ প্রতিষ্ঠানের কার্যালয়ে ওই চেক দুইটি হস্তান্তর করা হয়।
 অনুষ্ঠানে শহরের বাঙ্গালীপুর যমুনা স্ট্রীটের বাসিন্দা নূর তাবাস্সুম এর মেয়াদোত্তীর্ণ বীমা দাবির এক লাখ ৫২ হাাজার ১৮০ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।  ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশন সৈয়দপুর ইউনিটের ব্যবস্থাপক মো. নকিবুল ইসলাম ওই বীমা গ্রাহকের স্বামী  শহরের বিশিষ্ট ব্যবসায়ী স্বত্ত্বাধিকারী আলহাজ্ব মো. একরামুল হকের হাতে চেকটি তুলে দেন । এ সময় লায়ন  মো. রানা আজহার, প্রতিষ্ঠানটির হিসাব কর্মকর্তা মো. মাহ্মুদ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।
 বীমা গ্রাহক শহরের বিশিষ্ট আলহাজ্ব মো. একরামুল হকের সহধর্মিণী নূর তাবাসসুম ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশনের সৈয়দপুর ইউনিটে ১০ বছর মেয়াদী এক লাখ টাকার একটি বীমা পলিসি খোলেন। বীমা গ্রাহক তাবাস্সুম  চার হাজার ৯৬০ টাকা করে যান্মাষিক প্রিমিয়াম কিস্তি জমা দেন। মেয়াদপূর্ণ শেষে তাকে বীমা দাবির এক লাখ ৫২ হাজার ২৮০ টাকার চেক প্রদান করা হয়।
একই দিন শহরের নতুন বাবুপাড়ার বীমা গ্রাহক লায়ন মো. রানা আজহারকে মেয়াদাত্তীর্ণ বীমা দাবির এক লাখ ৫২ হাজার ২৮০ টাকার চেক হস্তান্তর করা হয়।  বীমা গ্রাহক রানা আজহার ১০ বছর মেয়াদী একটি বীমা খোলেন এবং ত্রৈমাসিক দুই হাজার ৫৩০ টাকা প্রিমিয়াম কিস্তি পরিশোধ করেন। মেয়াদপূর্ণ শেষে তাকে বীমা দাবির এক লাখ ৫২ হাজার ২৮০ টাকার চেক প্রদান করা হয়েছে।      

পুরোনো সংবাদ

নীলফামারী 7327145550203269565

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item