সৈয়দপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোখছেদুল মোমিনকে সংবর্ধনা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়  ও কলেজের উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়। সকালে কলেজ প্রাঙ্গনে ওই সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ নর্বনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু অনুষ্ঠানে সভাপতিত্ব্ করেন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বিদ্যালয় শাখার সিনিয়র শিক্ষক মো. মকবুল হোসেন, একাদশ শ্রেণীর ছাত্রী মোছা. এলিজা ও দশম শ্রেণীর ছাত্রী মোছা. মারিয়া প্রমূখ।
গোটা সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের বিদ্যালয় শাখার সিনিয়র শিক্ষক বিলকিছ বানু।
এর আগে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই  সৈয়দপুর উপজেলা পরিষদ নর্বনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু’র নেতৃত্বে শিক্ষক-শিক্ষিকা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদেও সকল সদস্য,শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
 প্রসঙ্গত, গত ১০ মার্চ প্রথম ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. মোখছেদুল মোমিন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।  তিনি নৌকা প্রতীকে ৪০ হাজার ৬৫০ ভোট পেয়ে বিজয়ী হন। এ নিয়ে তিনি দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন। নবনির্বাচিত চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি পদে অধিষ্ঠিত রয়েছেন।     

পুরোনো সংবাদ

নীলফামারী 343165555176182079

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item