গঙ্গাচড়ায় সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক লিফলেট বিতরন করছেন অটো চালক সুমন

সফিয়ার কাজল গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় শিক্ষার্থীদের নিয়ে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক লিফলেট বিতরন বিষয়ক অনুষ্ঠান অব্যাহত রেখেছেন অটো চালক আব্দুল্লাহ আল সুমন। আজ বুধবার সকালে গজঘন্টা ইউনিয়নের তালুক হাবু দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক অনুষ্ঠান করেন ব্যতিক্রম উদ্যোগী এই অটো চালক সুমন।

এ সময় তিনি সকল শিক্ষার্থীদের মাঝে তার এ উদ্যোগের কথা জানান এবং রাস্তা পারাপার হতে সবাইকে সজাগ দৃষ্টি ও সচেতনতা অবলম্বন করতে বলেন।  এছারাও তিনি বলেন, একটু সামান্ন ভূলের কারনে মারাত্বক ক্ষতি তথা মৃত্যুও হতে পারে যা একটি পরিবারের সারাজীবনের কান্না বয়ে আনবে, তাই চালক, পথচারাী, শিক্ষার্থী ও সাধারন জনগনসহ সকলকে এই ব্যাপারে সতর্ক থাকতে হবে। পরে তার লেখা সড়ক দূর্ঘটনা রোধে করণীয় শীর্ষক লিফলেট শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন। অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন গঙ্গাচড়া মডেল থানার এসআই আমজাদুর রহমান, সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সাংবাদিক নির্মল রায়, সফিয়ার কাজল প্রমুখ। অতিথিরা সড়ক দুর্ঘটনা রোধে সুমনের উদ্যোগকে স্বাগত জানিয়ে সরকারের পাশাপাশি সকল সচেতন নাগরিকদের এগিয়ে আসার আহবান করেন।
এছারাও গত সোমবার প্রচারনার অংশ হিসেবে কোলকোন্দ তাকিয়া শরীফ মাদ্রাসায় সকল শিক্ষার্থীদের মাঝে সড়ক দূর্ঘটনা রোধে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ করেন।

পুরোনো সংবাদ

রংপুর 5085247353983498945

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item