পাগলাপীরে জাতির জনকের ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ রংপুরের পাগলাপীরে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবস ২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো । দিবসটি উপলক্ষ্যের্  পাগলাপীর স্কুল ও কলেজ কবিতা আবৃত্তি, ছড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী, কেক কাটা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও মনোজ্ঞ অনুষ্ঠান। অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রভাষক হারুন অর রশিদ, প্রভাষক আব্দুল মান্নান, সহকারী শিক্ষক মামুনুর রশিদ মামুন, উদযাপন কমিটির আহবায়ক ও শরীরচর্চা বিষয়ক শিক্ষক আনোয়ারুল হক চাঁন, উপস্থাপনা ও পরিচালনা করেন সহকারী শিক্ষক যাদু মিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গভার্নিং বডির সংরক্ষিত মহিলা সদস্য সাবিনা ইয়াছমিন সহ সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবসের অনুষ্ঠানমালা শুভ উদ্ধোধন করেন।
হরকলি ফাযিল মাদ্রাসাধঃ দিনব্যাপী নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবস উদযাপন করেছেন হরকলি বহুমুখী ফাযিল ডিগ্রী মাদ্রাসা, পাগলাপীর, সদর, রংপুর দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে গভার্নিং বডির সভাপতি তারা মিয়া সহ সকল শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
আদ্দ্বীন একাডেমীঃ জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবস আদ্দ্বীন একাডেমী, পাগলাপীর, সদর, রংপুর এক মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। অধ্যক্ষ ও পরিচালক মোঃ আব্দুল গনির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ্যাডমিন ও পরিচালক শহিদুল ইসলাম, প্রাথমিক শাখার প্রধান ও পরিচালক আসাফ-উদ-দৌলা লিপ্টন, সাবেক অধ্যক্ষ ও পরিচালক আব্দুল বাতেন, নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মঞ্জুম আলী শাহ্, পরিচালক হারুন অর রশিদ ফুলবাবু, মুশফিকুর রহমান, আব্দুর সাত্তার, খোরশেদুল হক খোকা, আব্দুল আউয়াল, হাবিবুর রহমান ও মাওলানা মোঃ মোকলেছার রহমান।
জনতা ব্যাংক, পাগলাপীরঃ দিনব্যাপী নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবস উদযাপন করেছেন জনতা ব্যাংক, পাগলাপীর বাজার শাখা, রংপুর। উক্ত অনুষ্ঠানে ব্যবস্থাপক মোঃ মকছুদার রহমান সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
পাগলাপীর প্রেস ক্লাবঃ  জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু কিশোর দিবস উদযাপনে পাগলাপীর প্রেস ক্লাব রংপুর সকালে এক আলোচনা সভার আয়োজন করেন। পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক হাবিবুর রহমান সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক তিস্তা সংবাদের পাগলাপীর প্রতিনিধি পলাশ চন্দ্র রায়, দাবানলের রওশন আরা বেগম রুবী, সাইফ এর আব্দুর রহিম, বজ্রশক্তির জোবাইদুল ইসলাম জুয়েল, চলমান বার্তার জিয়াউর রহমান জিয়াম, পরিবেশের মহুবার রহমান ও প্রতিদিনের বার্তার এখলাছ মিয়া প্রমুখ। 

পুরোনো সংবাদ

রংপুর 160871093946580808

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item