পাগলাপীরে স্বাধীনতা দিবস উদযাপন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে মহান স্বাধীনতা দিবস রংপুরের পাগলাপীরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে উদযাপন করেছেন। এদিকে দিবসটি উপলক্ষে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পাগলাপীর স্কুল ও কলেজ কবিতা, ছড়া আবৃত্তি, সাংস্কৃতিক ও নৃত্য প্রতিযোগীতা, পুরস্কার বিতরনী, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। এতে প্রধান অতিথি ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ জয়নাল আবেদীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক বাবু ভুপেন্দ্রনাথ সরকার, সহকারী শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মামুনুর রশিদ মামুন, উদযাপন কমিটির আহবায়ক ও শরীরচর্চা বিষয়ক শিক্ষক আনোয়ারুল হক চাঁন, উপস্থাপনা ও পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ যাদু মিয়া। অনুষ্ঠানের শুরুতে অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে সকল শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ একাত্তরের বীর শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন। 

আওয়ামীলীগঃ মহান স্বাধীনতা দিবস উদযাপনে বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর সদর উপজেলা পাগলাপীর হরিদেবপুর ইউনিয়ন শাখা শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন ও আলোচনা সভার আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক সাইদুল ইসলাম, সহ-সভাপতি লিয়াকত হোসেন মেম্বার, সাংগঠনিক সম্পাদক দুলাল মাস্টার, ১ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মফিজুল মাস্টার, ২ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক রবি, ৩নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক ভুপেন রায়, ৪ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হারুন মিয়া, ৫ নং ওয়ার্ডের সভাপতি আনোয়ারুল ইসলাম রানু, ৬নং ওয়ার্ডের সভাপতি সাহেদুল ইসলাম খোকন, ৭নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম কেচু, সাধারন সম্পাদক রোকনুজ্জামান আকবর মেম্বার, ৮নং ওয়ার্ডের সভাপতি আবুল মেম্বার, সাধারন সম্পাদক আব্দুল্লা আল মামুন, ৯নং ওয়ার্ডের সাধারন সম্পাদক রোস্তম আলীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দক্ষিণ খলেয়া বালিকা মাদ্রাসাঃ মহান স্বাধীনতা দিবস সদর উপজেলার খলেয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী দক্ষিণ খলেয়া বালিকা দাখিল মাদ্রাসা দিনব্যাপী নানা আয়োজনে পালন করেছে। উল্লেখ্যযোগ্য কর্মসূচীর মধ্যে ছিল দোয়া মাহফিল ও আলোচনা সভা। সুপার মোঃ রফিকুল ইসলাম সরকার এর সভাপতিত্বে সকল শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

হরিদেবপুর ইউপিঃ মহান স্বাধীনতা দিবসে সদর উপজেলার ২নং হরিদেবপুর ইউনিয়ন পরিষদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। উক্ত অনুষ্টানে ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সহ সকল ইউপি সদস্য/সদস্যা ও কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

রংপুর 416694029121358923

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item