উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ফুলবাড়ীতে ওয়ার্কাস পাটির চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে গত ১৮ তারিখে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন , উপজেলা নির্বাচনের প্রতিদ্বন্দিতাকারী ওয়ার্কাস পাটির মনোনিত (হাতুড়ী মার্কা) চেয়ারম্যান পদ প্রার্থী শফিকুল ইসলাম শিকদার।
বুধবার বেলা ১২ টায় পৌর শহরের উত্তর সুজাপুর চৌধুরীর মোড় দলিয় কার্যালয়ে তিনি এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ফুলবাড়ী উপজেলা কৃষক সমিতির সভাপতি মোশারফ হোসেন বাবুসহ ওয়ার্কাস পাটি অন্যান্য নেতা-কর্মিগণ উপস্তিত ছিলেন।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতাকারী  ফুলবাড়ী ওয়ার্কাস পাটির সম্পাদক শফিকুল ইসলাম শিকদার  সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনটি ,গত ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের জাতীয় নির্বাচনের পুনরাবৃত্তি ঘটেছে,। তিনি বলেন, জাতীয় নির্বাচনে যেমন গণমানুষের ভোটের প্রতিফলন ঘটেনি, তেমনি সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনেও সাধারন মানুষের আশার প্রতিফলন ঘটেনি। তিনি বলেন আওয়ামীলীগ সরকার গত ২০১৮ সালের ৩০ ডিসেম্বর যেভাবে মানুষের ভোটারাধীকার কেড়ে নিয়েছে, ঠিক একই ভাবে উপজেলা নির্বাচনেও মানুষের ভোটের বিশ^াসকে হরণ করেছে বলে তিনি অভিযোগ করেন। পরিশেষে আগামী দিনে নির্বাচন ব্যবস্থা সংস্কারসহ দলিয় প্রশাসনকে দিয়ে নির্বাচন না করার আহবান জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3702295834264017297

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item