পঞ্চগড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এমপি মজাহারুল হক প্রধানের শ্রদ্ধা নিবেদন

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়  প্রতিনিধিঃ স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে সকাল ৬ টার সময় পঞ্চগড় স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: মজাহারুল হক প্রধান।
শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম।
স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন, যুবলীগ, ছাত্রলীগ, বীরশ্রেষ্ঠ পরিবারবর্গ, বীরমুক্তিযোদ্ধা পরিবারবর্গ, জেলা পুলিশ, সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণকরে মহান মুক্তিযুদ্ধে শহিদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।
১৯৭১ সালের এই দিনে বিশ্বের বুকে বাংলাদেশের স্বাধীন অস্তিত্ব ঘোষণা করেছিল বীর বাঙালি। তাই আজ মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে সুখী-সমৃদ্ধ দেশ গড়ার প্রত্যয়ের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও ৪৯তম জাতীয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন পঞ্চগড় বাসি।
১৯৭১ সালের ২৫ মার্চ মধ্যরাতে বর্বর পাকিস্তানি হানাদার বাহিনী বাঙালিকে চিরতরে স্তব্ধ করে দিতে রাজধানী ঢাকাসহ সারাদেশে অপারেশন সার্চ লাইটের নামে অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত হয়ে গণহত্যায় ঝাঁপিয়ে পড়ে। নির্বিচারে হত্যা করা হয় অসংখ্য মানুষকে।
মঙ্গলবার ৩৩ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করতে জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5204742956366387787

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item