পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত- ২, আহত ০৫

সাইদুজ্জামান রেজা পঞ্চগড়।
পঞ্চগড়ের আটোয়ারীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক সিএনজি চালক নিহত হয়েছে। এ দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ আরো ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
দূর্ঘটনা দুটি বৃহস্পতিবার সকালে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় মোটর সাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এবং অপর দূর্ঘটনাটি একই সময় কলেজমোড় এলাকায় বাঁশ ভর্তি নসিমনের সাথে অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে উপজেলার ছোটদাপ গ্রামের জনৈক মানিক হোসেনের পুত্র মুন্না হক (১৫) ও মির্জাপুর গ্রামের মনজুরুল হকের পুত্র সামশুল হক (৫৬) নিহত হয় এবং রামপুর গ্রামের হাতিম উদ্দীন এর পুত্র মোঃ জাহেরুল ইসলাম (৪৮), তড়েয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগম (৪৫), পানবারা গ্রামের সামসুল হকের স্ত্রী চায়না বেগম (৪০), রাধানগর গ্রামের ইমার উদ্দীন এর পুত্র তমিজ উদ্দীন (৬০) আহত হয়।
উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর জানান, আহতদের মধ্যে সিএনজি চালক মুন্না হক, মোঃ জাহেরুল ইসলাম ও সামশুল হকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়ার পথে সিএনজি চালক মুন্না হক (১৫) ও সিএনজি যাত্রী সামশুল হক (৫৬) মারা যায় বলে সুত্র জানায়। মুন্না ও সামশুলের মর্মান্তিক অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। #

পুরোনো সংবাদ

পঞ্চগড় 3484843898010201418

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item