নীলফামারীতে নানান আয়োজনে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ উৎসব মুখোর পরিবেশে নানান আয়োজনে নীলফামারীতে সরকারি-বেসরকারি ও বিভিন্ন সামাজিক সংগঠন স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবন পালন করছে।  রবিবার(১৭ মার্চ) দিবস দুটি উপলক্ষে সকালে নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন এক ঝাঁক শিশুদের সঙ্গে নিয়ে কেক কেটে খাইয়েছে দিয়েছে শিশুদের।
এর আগে ডিসি চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন সরকারি-বেসরকারি বিভিন্ন  দপ্তর,মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এরপর জেলা প্রশাসনের চত্বর হতে বিশাল এক আনন্দ র‌্যালী বের করা হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ মিনার চত্বরে এসে শেষ হয় র‌্যালীটি।
এখানে জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজাহারুল ইসলাম, ইউএনও মামুন ভুঁইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুর ইসলাম রিন্টু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক হাসিনা বেগম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রূপম মহসিন রেজা। এ ছাড়া শিশু একাডেমি সহ বিভিন্ন সামাজিক সংগঠন শিশুদের নিয়ে বিভিন্ন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনের আয়োজন করে। #

পুরোনো সংবাদ

নীলফামারী সদর 57696857282581602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

শিল্প-সাহিত্য

ফেসবুক লাইকপেজ

তারিখ অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item