কিশোরগঞ্জে অনৈতিক কাজের সময় আরডিআরএস ফেডারেশন চেয়ারম্যান আটক

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নে আরডিআরএস কতৃক গঠিত ফেডারেশন চেয়ারম্যানকে অনৈতিক কাজে হাতেনাতে ধরে লাঞ্চিত করে সামাজিক সংগঠনের লোকজন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত ৮ টার দিকে  বাফলা ফেডারেশন অফিস কক্ষে। এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
সরেজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, রণচন্ডি ইউনিয়নের বাফলা গ্রামের সমছের আলীর ছেলে ওই ইউনিয়নের আরডিআর এস ফেডারেশন অফিসের চেয়ারম্যান রেযাজুল ইসলাম শুক্রবার রাত ৮ টার দিকে ফেডারেশনের এক নারী সদস্যকে   অফিস কক্ষে নিয়ে গিয়ে অনৈতিক কাজ করার সময় ফেডারেশনের অন্যন্য সদস্য  এবং এলাকাবাসী তাদের দুজনকে আটক করে ।
রণচন্ডি ইউনিয়ন ফেডারেশনের যুব সমাজের সাধারন সম্পাদক রওশন আলী, সদস্য মোসলেম মিয়া, শফিকুল ইসলাম বলেন, ফেডারেশন চেয়ারম্যান রেয়াজুল ইসলাম রাত আটটার দিকে  একটি মহিলার সাথে  ফেডারেশনের অফিস কক্ষে অনৈতিক কাজ করার সময় আমরা  হাতেনাতে আটক করি। পরে রেয়াজুলের লোকজন রাতেই জোর করে দুজনকেই ছাড়িয়ে নিয়ে যায়।
এ ব্যাপারে ফেডারেশন চেয়ারম্যান রেয়াজুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, একটি মহল আমাকে ফাঁসানোর জন্য যড়যন্ত্র করছে। আমি শুক্রবার রাতে একাই একটা জরুরী কাজে অফিসে গিয়েছিলাম । আপনি রাতে একাই কেন অফি সে গিয়েছিলেন জানতে চাইলে তিনি বলেন, ভাই আমি আপনাদের চা নাস্তা খাওয়ার ব্যাবস্থা করছি এগুলা নিয়ে বারাবাড়ি করার দরকার নেই।
রণচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মোকলেছার রহমান বিমান বলেন, আমি এলাকাবাসীর কাছ থেকে ঘটনাটি শুনেছি।
আরডিআর এস বাংলাদেশের সামাজিক উন্নয়ন কর্মকর্তা সুমিত্র কুমারের সাথে কথা বললে তিনি বলেন, বিষয়টি আমি ওই ফেডারেশনের অন্য সদস্যদের কাজ থেকে জেনেছি। তবে ফেডারেশনের দুটি কমিটি রয়েছে একটি কার্যকরী কমিটি অন্যটি সাধারন কমিটি। কমিটির অন্য সদস্যরাই এ বিষয়ে ব্যাবস্থা নিতে পারে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 1692975535897496245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item