নীলফামারীতে চলছে তিন দিন ব্যাপী আন্তঃ জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতার

ইনজামাম-উল-হক নির্ণয়॥ কাবাডি খেলাকেও যে কত দারুণভাবে উপস্থাপন করা যায়, তা স্বচোখে দেখে ও শুনে দর্শক মনমুগ্ধ। দারুণ ধারাভাষ্য এই প্রতিযোগিতার কোনটা ডু অর ডাই রেড, কীভাবে হয় বোনাস পয়েন্ট, সুপার-ট্যাকল কোনটি, অলআউটের সুবিধা দেখে কাবাডি খেলাটির প্রত্যেক দর্শককে নতুন করে আগ্রহও জন্মিয়ে দিয়েছে। এতে দর্শকরা আকৃষ্ট হয়েছে দারুণভাবে। খেলার রোমাঞ্চ, ধারাভাষ্য, একটা প্যাকেজই সাজিয়েছে আয়োজকেরা।
বৃহস্পতিবার (১৪ মার্চ) তিন দিন ব্যাপী শেখ রাসেল মিনি স্টেডিয়ামে শুরু হয়েছে রংপুর ও রাজশাহী বিভাগের “আন্তঃ জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতা ২০১৮-১৯ এর জোন পর্যায়ের খেলা”।
উদ্ধোধনী দিনে চারটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় দিনাজপুর জেলা দল ৪৭-৪৫ পয়েন্টের ব্যবধানে গাইবান্ধা জেলা দলকে, দ্বিতীয় খেলায় নীলফামারী জেলা দল ৫১-২৮ পয়েন্টের ব্যবধানে পঞ্চগড় জেলা দলকে, তৃতীয় খেলায় পঞ্চগড় ৩০-২৯ পয়েন্টে সিরাজগঞ্জ জেলা দলকে ও দিনের শেষ  চতুর্থ খেলায় রংপুর জেলা দল ৬৭-১৯ পয়েন্টে গাইবান্ধাকে হারিয়ে দেয়।
এর আগে সকাল ১০টায় এই প্রতিযোগীতার বর্নাঢ্য আয়োজনে আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন পুলিশ বিভাগের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য । এ সময় জেলা প্রশাসক নাজিয়া শিরিন ,পুলিশ সুপার মুহাঃ আশরাফ হোসেন, পৌর মেয়র দেওয়ান কামাল আহবান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আরিফ হোসেন মুন সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলায় ক ও খ গ্রুপে ৮টি দল গ্রহণ করছে। ক গ্রুপে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, রংপুর জেলা ক্রীড়া সংস্থা, গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও  খ গ্রুপে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ও স্বাগতিক নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা রয়েছে। আগামী শনিবার (১৬ মার্চ) বিকালে ফাইনাল খেলার মধ্য দিয়ে এই প্রতিযোগীতার সমাপনী ঘটবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5572399218408908567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item