ডোমারে যারা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন

নিজস্ব প্রতিনিধি-উপজেলা নির্বাচনে রবিবার (১০ মার্চ) ভোট গ্রহন ও গননা শেষে নীলফামারী জেলার ডোমার উপজেলায় নির্বাচিতদের নাম বেসরকারিভাবে ঘোষনা করা হয়েছে।

চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের তোফায়েল আহমেদ (নৌকা)। তিনি ভোট পান ৩০ হাজার ৫৭৩। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন আঃলীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল রাজ্জাক বসুনিয়া(আনারস)। তিনি ভোট পান ২০ হাজার ৮৮৩।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ আব্দুল মালেক (তালা)। তিনি ভোট পান ৩১ হাজার ৭৯৪। তার নিকটতম রনজিৎ কুমার রায় (বৈদ্যুতিক বাল্ব)। তার ভোট সংখ্যা ১৭ হাজার ৭৫৮।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যানে পদে নির্বাচিত হন বেগম রৌশন কানিজ (হাঁস)। তিনি ভোট পান ৪১ হাজার ৫২৮। তার নিকটতম প্রতিদ্বন্দি দিপালী রানী রায় (প্রজাপতি)। তার ভোট সংখ্যা ১৬ হাজার ৬৩।
রবিবার রাতে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম বে-সরকারী ভাবে এ ফলাফল প্রকাশ করেন। ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী জানান, নির্বাচনকে ঘিরে আমাদের আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে ছিল। কোথাও কোন অপ্র্রীতিকর ঘটনা ঘটেনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8504660099267091563

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item