বাল্য বিয়ের জের, বিষ খেয়ে অন্তসত্বা গৃহবধুর আত্ম হত্যার চেষ্টা ভাগ্যের জোরে বেচেঁ গেলেও,শঙ্কায় পড়েছে গর্ভের সন্তান।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পার্শবতী পার্বতীপুর উপজেলার পাতরাপাড়া গ্রামের মুন্নি আরা (১৬) নামে এক অন্তসত্বা কিশোরী গৃহবধু বিষ (কিটনাশক) খেয়ে আত্ম হত্যার চেষ্টা করেছে। ঘটনার পর সঙ্গে সঙ্গে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ওই কিশোরী গৃহবধুকে বিষ মুক্ত করলেও, আশঙ্কায় পড়েছে ওই কিশোরী গৃহবধুর গর্ভে থাকা সন্তানের জীবন। চিকিৎসকগণ বলছেন ২৪ ঘন্টা পেরিয়ে না গেলে কোন সিদ্ধান্ত নেয়া যাবেনা।
ঘটনাটি ঘটেছে, গতকাল শনিবার পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের পাতরাপাড়া গ্রামে। গ্রামবাসীরা জানায় পারিবারিক কলহের জেরধরে সকাল ১১ টারদিকে আত্মহত্যার জন্য বিষ(কিটনাশক) পান করে গৃহবধু মুন্নি আরা।
বিষ পানে আত্মহত্যার চেষ্ঠাকারী গৃহবধুর মুন্নি আরা পাতরাপাড়া গ্রামের শাহিনুরের স্ত্রী ও একই গ্রামের মমিনুলের মেয়ে। মুন্নি আরার পরিবারের সদস্যরা জানায় গত এক বছর পুর্বে  মুন্নি আরার একই গ্রামের বাসীন্দা শাহিনুরের সাথে বিয়ে হয়, সেই সময় মুন্নি আরার বয়স ছিল মাত্র ১৫ বছর। বর্তমানে মুন্নি আরা ৬ মাসের গর্ভবতী।
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসীক মেডিকেল অফিসার ডাক্তার সঞ্জয় কুমার বলেন, অল্প বয়সে বিয়ে দেয়ার কারনে তাদের দাম্পত্ত জিবনটি শুখের হয়ন্,ী এই সকল কিশোর-কিশোরীরা জানেনা তাদের মা-বাবা হওয়ার দায়িত্ব ও কর্তব্য কি কি, এই কারনে এই রকম অনাকাংখিত ঘটনা ঘটে। তাই প্রাপ্ত বয়স্ক ছাড়া কাউকে বিয়ে দেয়া যাবে না ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1422731519796244637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item