নির্বাচনে অংশ গ্রহন করায় ফুলবাড়ী উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সম্পাদক হাসিনা পারভিন বহিস্কার

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদী মহিলা দলের সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন, দলীয় সিদ্ধান্তকে অমান্য করে আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করায়, তাকে দল থেকে বহিস্কার করেছে উপজেলা জাতীয়তাবাদি দল বিএনপি। একই সাথে আসন্ন উপজেলা নির্বাচনে সকল কার্যক্রম থেকে বিরত থাকার জন্য আহব্বান জানান অন্য সদস্যদের ।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় মহিলা কলেজ প্রাঙ্গনে  উপজেলা বিএনপির এক বর্ধিত সভায় কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ও উপস্থিত সকল সদস্যদের মতামতের উপর ভিত্তি করে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।
বর্ধিত সভায় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে, অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি  আবুল বাশার, উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, সহ-সভাপতি নজমুল হক নাজিম, আব্দুল মজিদ মন্ডল, মোজাফফর হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার, যুবদলের সাধারন সম্পাদক আবু সাইদ,যুগ্ম সাধারন সম্পাদক শিবলি সাদিক, ছাত্র দলের সাধারন সম্পাদক জাকিউর রহমান চঞ্চল, পৌর ছাত্র দলের সভাপতি বেলাল হোসেন প্রমুখ।
বর্ধিত সভায় উপজেলা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মি ও ইউনিয় বিএনপির নেতা-কর্মিগণ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি বলেন, এই সরকার ও নির্বাচন কমিশনের অধিনে কোন গ্রহন যোগ্য ভোট হবে না, তাই দেশের সকল বিরোধী দল এই সরকার ও নির্বাচন কমিশনকে ঘৃনাভরে প্রত্যাখান করেছে। এই জন্য আসন্ন উপজেলা নির্বাচন দলীয় ভাবে বর্জন করা হয়েছে, এই নির্বাচনের সকল প্রকার কার্য্যক্রম থেকে নেতা কর্মিদের বিরত থাকার জন্য তিনি আহবান জানান। এবং হুশিয়ারী উচ্চারন করে বলেন, দলিয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আজ মহিলা দলের সাধারন সম্পাদক হাসিনা পারভিনের বিরুদ্ধে যে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে, আসন্ন উপজেলা নির্বাচনের কার্য্যক্রমের সাথে কোন নেতা-কর্মী জড়িয়ে পড়লে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3093202842225754649

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item