কিশোরীগঞ্জে সেচ পাম্পের পাইপ মেরামত করতে গিয়ে মাটি চাপায় বোরিং মিস্তির মৃত্যু

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরীগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ সেচ পাম্পের পাইপ মেরামত করতে গিয়ে মাটি চাপা পড়ে রহিদুল ইসলাম (৪০) নামে এক বোরিং মিস্ত্রির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত সারে আটটার দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ী ধাইজানপাড়া গ্রামে।
 কিশোরীগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান জানান, গতকাল শুক্রবার বিকাল তিনটার দিকে পুটিমারী ইউনিয়নের উত্তর ভেড়ভেড়ী ধাইজান পাড়া গ্রামের মোজাম্মেল মাষ্টারের ছেলে ছাদেকুল ইসলামের  সেচ পাম্পে ত্রুটি দেখা দেয়। ছাদেকুল ইসলাম প্রথমে  নিজে মাটি খুরে সেচ পাম্পের পাইপে ফুটো দেখে নীলফামারীর জলঢাকা উপজেলার খুটামারা গ্রামের বডিং মিস্ত্রি রহিদুল ইসলামকে ডেঁেক নিয়ে আসেন। রহিদুল ইসলাম সেচ পাম্পের পাইপটি মেরামত করার জন্য  ১৫ ফিট গভীর করে মাটি খুরে নিচে নামলে মাটি ধসে গিয়ে সে মাটির নিচে চাপা পড়ে যায়। খবর পেয়ে কিশোরগঞ্জ ও নীলফামারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট  গিয়ে প্রায় তিন ঘন্টা পর রহিদুলের লাশ উদ্ধার করে।
কিশোরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ  ঘটনার বিষয় নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছিলাম কিন্তু নিহত ব্যাক্তির পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8881438256839449361

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item