সৈয়দপুরে ডোবার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে একটি পরিত্যক্ত ডোবার পানিতে ডুবে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার সকালে শহরের হাতিখানা লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের পেছনের এলাকায় বাড়ির পাশে একটি পরিত্যক্ত ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি হচ্ছেন আব্দুস্ সাত্তার (৬৫)।
 জানা গেছে, উল্লিখিত এলাকার মুদি দোকানদার আব্দুস্ সাত্তার (৬৫)। তাঁর বাড়ির সংলগ্ন একটি মুদি দোকান রয়েছে। ঘটনার দিন গত শনিবার সন্ধ্যায় তিনি গৃহপালিত হাঁস খুঁজতে বাড়ি থেকে বের হয়। এরপর আর তিনি বাড়ি ফিরে আসেন নি। ওই রাতে বাড়ির লোকজন শহরের সম্ভাব্য বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ খবর করেও কোন সন্ধান পাননি। গতকাল রবিবার সকালে বাড়ির পাশে ডোবার পানিতে এক শিশু মানুষের পা ভেসে থাকতে দেখে। পরবর্তীতে ঘটনাটি জানাজানি হলে ওই ডোবা থেকে আব্দুস্ সাত্তারের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাত্তারের স্ত্রী ও তিন ছেলেমেয়ে রয়েছে।
এলাকার একটি সূত্র জানায়, মুদি দোকানদার আব্দুস্ সাত্তার  একজন মদ্যপায়ী। তিনি সুযোগ পেলেই নিয়মিত মদ পান করেন।  গত শনিবারও তিনি রাতে যথারীত মদ্যপান করেন। আর  মদ পান করে বেহুঁশ হয়ে বাড়ি ফেরার পথে বাড়ি সংলগ্ন ওই ডোবার পানিতে ডুবে মারা যান তিনি

পুরোনো সংবাদ

নীলফামারী 9073399139092343949

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item