পঞ্চগড়ে নাশকতার অভিযোগে জামাতের ৪ নেতাকর্মী আটক

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়

পঞ্চগড় সদর  উপজেলার ধাক্কামারা এলাকার খালপাড়ায় গোঁপন বৈঠকের সময়ে জামায়াতের ৪  নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। অভিযান  বুঝতে পেরে  কয়েকজন পালিয়ে যায়।

 বুধবার  (২৭ মার্চ)  রাত ৮.১৫ মিনিটে সদর উপজেলার খালপাড়া এলাকার ৯ নং ওয়ার্ড জামাতের সভাপতি শহীদুল্লাহ পাটোয়ারি বাদল এর বাসা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন  পৌর জামাতের (ভারপ্রাপ্ত )সভাপতি ও জগদল দাখিল মাদ্রাসার শিক্ষক জয়নাল আবেদীন, মসজিদ পাড়া এলাকার মৃত আমির উদ্দীনের পুত্র শহীদুল ইসলাম , পঞ্চগড় বাজার জামাতের  সভাপতি রাজনগর এলাকার মৃত হাজী ইসমাইল  হক এর পুত্র  আলহাজ্ব নাজীম উদ্দীন , সাধারন সম্পাদক কামাত পাড়া এলাকার আসলাম আলী শেখ এর পুত্র আতিক,

এ বিষয়ে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল ইসলাম জানান,সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে  রাতে খালপাড়া এলাকায় জামায়াতের নেতা-কর্মীরা নাশকতার পরিকল্পনা করছে, গোঁপন  খবরের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে  ৪ জন নেতা-কর্মীকে আটক করা হয়েছে।
এ সময় তাদের ব্যবহৃত  সিডি ও বই জব্দ করা হয়েছে। আটকৃতদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে  নাশকতা পরিককল্পনার মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8077977936753887477

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item