নীলফামারীতে অভিনব প্রতারনা চক্রের নারী নেত্রী গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ প্রথমে কোন পুরুষের মোবাইলে যাবে ৪৯ টাকার ফ্যাক্সীলোড। এর কিছুক্ষন পর ওই নম্বরে আসবে মোবাইলে কল। সুন্দর নারী কন্ঠে বলবে ভুল করে আপনার নম্বরে ফ্যাক্সী চলে গেছে। একটু দয়া করে ফেরত দিবেন কি এই নম্বরে। সেই পুরুষটি ওই টাকা একই ভাবে ওই নারীর মোবাইল নম্বরে ফ্যাক্সীলোড ফেরত পাঠাবে। ফেরত পেয়ে পুনরায় কল করে ধন্যবাদ জানিয়ে সেই পুরুষের প্রশংসায় পঞ্চমুখে বলবে ভাবতেই পারিনি টাকাটা ফেরত পাবো। এই পৃথিবীতে এখনও কত ভাল মানুষ আছে। এরপর প্রতিদিন ওই নারী একবার হতে দুইবার সেই পুরুষকে কল দিয়ে কথা বলবে বিস্তারিত পরিচয় জানতে চাইবে। ধীরে ধীরে ভাব জমিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তুলতে ওই পুরুষকে দেখা করার জন্য উগ্রিব হয়ে পড়বে। না দেখলে বাঁচবেনা আরও কত কি। বেচারা সেই পুরুষ কিছু বোঝার আগেই পা দিয়ে ফেলে ফাঁদে। এরপর দেখা। সেই নারীর বাসায় নিয়ে গিয়ে ঘরের ভেতর একটু অন্তরঙ্গ হবার চেষ্টা। এরপর সেই নারীর আতœ চিৎকার বাঁচাও বাঁচাও। ছুটে আসবে ৫৬ জন পুরুষ। তারপর সেই নারীর ফাঁদে পড়া পুরুষ বেচারা খেতে থাকবে উত্তমধ্যম। ধর্ষন বা শ্লীলতাহানীর মামলার ভয় দেখিয়ে দাবি করবে ৩ লাখ টাকা। কল করে সেই পুরুষের পরিবারকে জানিয়ে দরদাম করে টাকা হাতিয়ে নিয়ে তারপর সেই পুরুষকে ছেড়ে দেবে।
দীর্ঘ দিন ধরে নীলফামারী সহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে এ ভাবে অভিনব পন্থায় এই নারী চক্রের হাতে অসংখ্য পুরুষ নাজেহাল হয়ে লাখ লাখ টাকা খুইয়েছে। এই চক্রের প্রধান নেত্রী জীবন নাহার বীথি(২৫) অবশেষে নীলফামারী ডিবি ও থানা পুলিশের অভিযানে হাতে গ্রেফতার হয়েছে। রবিবার (১০ মার্চ) দুপুরে তাকে গ্রেফতার করা হয় জেলা সদরের ফুলতলা হঠাৎপাড়া নামক স্থানে এক ভাড়াবাসা থেকে। ওই নারী জেলার সৈয়দপুর উপজেলার দক্ষিন সোনাখুলী গ্রামের আলতাব হোসেনের মেয়ে। তার স্বামী নুর ইসলাম এ কাজে স্ত্রীকে সহায়তা করে থাকে। তাদের সঙ্গে রয়েছে আরো বেশ কিছু যুবতী ও পুরুষ সদস্য। পুলিশি অভিযানে অন্যান্য পালিয়ে গেলেও গ্রেফতার হয় বীথি। পুলিশ বাকী সদস্যদের গ্রেফতারের চেষ্টা করছে। এদিকে গ্রেফতারের পর ওই নারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে।
নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম জানান ওই নারীর খপ্পরে পড়া বেশ কিছু ব্যাক্তি থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগের পর বেশ কিছুদিন ধরে গোপনে তদন্ত করে সত্যতা পাওয়ার পর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নীলফামারী থানায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি বিকালে ওই নারী সিনিয়র জুডিসিয়াল আমলি আদালত -১ ঘটনার বিষয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দী প্রদান করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7198859588881828888

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item