সৈয়দপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার, ইয়াবা উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ইয়াবা বেচাকেনার সময় আব্দুর রহমান (১৮) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাকে আটক ও ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিন রাতেই মাদক ব্যবসায়ী আব্দুর রহমানকে আসামী করে সৈয়দপুর থানায় মামলা করেছেন থানার উপ-পরিদর্শক বাপী কুমার। বুধবার আসামী আব্দুর রমানকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়ায় একটি বিদ্যালয় মাঠে রাতে বেলা ইয়াবা বেচাবিক্রি হচ্ছে এমন খবর বিশ^স্ত সূত্রে মাধ্যমে জানতে পেরে সৈয়দপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. নুর আমিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা দ্রুত সেখানে পৌঁছেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে তাকে আটক করা হয়। এরপর তার পরিহিত জিন্সের প্যান্টের ডান পাশের পকেট তল্লাশি করে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ সেখান থেকে তাকে গ্রেপ্তার করে সৈয়দপুর থানায় নিয়ে আসেন।
রাতে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করলে সে মাদক বেচাকেনার কথা স্বীকার করে। এছাড়া মাদক সংক্রান্ত আরও বেশ কিছু তথ্য দিয়েছে সে। তবে মামলার তদন্তের স্বার্থে ওইসব তথ্যের বিস্তারিত জানায়নি পুলিশ। মাদক ব্যবসায়ী আব্দুর রহমানের উল্লিখিত ইউনিয়নের তেলিপাড়া এলাকার আবুল কালামের ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা  ১৫ পিস ইয়াবা উদ্ধার এবং মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7085981801999155840

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item