ঠাকুরগাঁওয়ে মারপিটের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের আখানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল জব্বার ও সদস্য ফজলুল করিমকে মারপিটের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে সদর উপজেলার আখানগর ইউনিয়নের ওই বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের টাকা আত্মসাৎ সহ নানা দুর্নীতির অভিযোগ তুলে আখানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেফাউল জামানের বরখাস্তের দাবিতে গত রবিবার মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী। এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফজলুল করিমসহ অনেকে বক্তব্য দেন। মানববন্ধনকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে বিদ্যালয়ের সামনে ম্যানেজিং কমিটির সভাপতির ছেলে রুবেল হোসেনের সঙ্গে সদস্য ফজলুল করিমের বাকবিতন্ডা এবং মারপিটের ঘটনা ঘটে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফজলুল করিম বলেন, সকালে বিদ্যালয়ের সামনে উপস্থিত হওয়া মাত্রই সভাপতি আব্দুল জব্বার, তার ছেলে রুবেল হোসেনসহ বেশ কয়েকজন আমার উপর চড়াও হয়। এক পর্যায়ে তারা আমাকে সেখানে বেধরক মারপিট করে। এসময় বাঁধা দিতে গেলে তারা আমার শ্যালক রবিউল ইসলাম ও ছোট ভাইয়ের বউ বিলকিস বেগমকেও তারা মারপিট করে জখম করে।

অপরদিকে ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল জব্বার পাল্টা অভিযোগ করে বলেন, সকালে সদস্য ফজলুল করিম তার লোকজন নিয়ে এসে আমার ও আমার ছেলে রুবেল হোসেনকে মারপিট করে রক্তাক্ত জখম করে। আর এখন সে উল্টো অভিযোগ আমাদের বিরুদ্ধেই করছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসক সালমা খাতুন বলেন, আহত সবাইকে হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, উভয় পক্ষের অভিযোগ শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8310556017826084776

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item