হরিপুরে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নাজমা পারভীন

জে.ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে প্রভাষক নাজমা পারভীন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলেই প্রভাষক নাজমা পারভীনকে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবার দেখতে চায় উপজেলা জনগণ। কারণ নেতাকর্মীদের সাথে তার রয়েছে আত্মার সম্পর্ক। তার বিরুদ্ধে নেই কোন দুর্নীতি ও টিআর-কাবিখা বন্টনের অনিয়মের অভিযোগ। তিনি সরকারি সম্পদ সঠিক ভাবে বন্টন করেছেন বলেও মনে করেন তারা। উপজেলার কাঁঠালডাঙ্গীবাজার কৃষি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক ও হরিপুর উপজেলার নয়নমনি নাজমা পারভীন ত্যাগী ও পরীক্ষিত নারী নেত্রী। উপজেলার কাঁঠালডাঙ্গীবাজার কৃষি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম প্রধান এর সহ-ধর্মিনী প্রভাষক নাজমা পারভীকে হরিপুর উপজেলার উন্নয়নে বড় প্রয়োজন।
কারণ তার মতো ত্যাগী, নিলোর্ভ-নির্মোহ নেতা বতর্মান সময়ে খুঁজে পাওয়া কষ্টকর। বর্নিল রাজনৈতিক জীবনে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। সমাজে রয়েছে তার বিশাল বড় অবদান।
যেমন, মসজিদ উন্নয়ন, কবর স্থান উন্নয়ন, উপজেলার বিভিন্ন ছোট বড় রাস্তা উন্নয়ন, বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানে উন্নয়ন, চিকিৎসার জন্য বিভিন্ন সময়ে অসহায় মানুষের জন্য হাত বাড়িয়ে দেওয়াসহ সমাজ সেবায় অসংখ্য উল্লেখযোগ্য অবদান রেখেছেন এই নারী নেত্রী।
হরিপুর উপজেলাবাসী বলেন, মানুষ সুখে-দুঃখে যাকে পাশে পায় তার নাম প্রভাষক নাজমা পারীভন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে তার কোন বিকল্প নেই। আমরা হরিপুর বাসী সবাই তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ। যেমনটা করা হয়ে ছিল গতবার (২০১৪ সালে) উপজেলা পরিষদ নিবার্চনে। তিনি ৪২ হাজার ৯শ ৩২ ভোট পেয়ে বিজয় হয়েছিলেন। আর তার নিকটবর্তী প্রার্থী মোছাঃ সাবিনা ইয়াসমিন রিপা পেয়ে ছিলেন ২৪ হাজার ৫শ ২২ ভোট।
নারী নেত্রী প্রভাষক নাজমা পারভীন বলেন, সুখে দুঃখে সর্বদা জনগনের পাশে ছিলাম, আছি ইনশায়াল্লাহ্ থাকব। কারো মাধ্যমে রাষ্ট্রের সম্পদ নষ্ট হতে দিবো না। সরকার কর্তৃক প্রেরিত প্রতিটি অর্থ জনগন যাতে সুন্দর ভাবে পায় সেজন্য আমি চেষ্টা করে যাচ্ছি ভবিষ্যতেও যাবো। জনগনের সেবা করতে চাই। তাই আমি আগামী নির্বাচনে হরিপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে হরিপুরের সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন প্রার্থী।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8186740990948006441

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item