মুক্তি পেল নীলফামারী পুলিশের স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র "অবহেলা"


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥ নীলফামারী জেলা পুলিশ প্রশাসনের সহযোগিতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র‘অবহেলা’ মুক্তি পেল।

রবিবার বিকালে পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে প্রদর্শনের মাধ্যমে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবহেলা’  আনুষ্ঠানিকভাবে মুক্তি পায়।
শেখ সাদী পরিচালিত, জাহাঙ্গীর আলমের লেখা গল্প ও অভিনয়ে এসডি মিডিয়া প্রযোজনায় অবহেলার প্রধান চরিত্রে অভিনয় করছেন নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও ট্রাফিক সার্জেন্ট বরকত, জাহাঙ্গীর, ফারজানা ঐশী, গুলসান ও আসিফ।
এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, নীলফামারী পুলিশ লাইন্স একাডেমি স্কুলের দুই জন প্রাক্তন ছাত্র তরুন নির্মাতা শেখ সাদী ও গল্পকার জাহাঙ্গীর আলম এটির মুলকর্মকান্ড পরিচালনা করে বাংলাদেশ পুলিশের বিভিন্ন কার্যক্রমের মধ্য একটি কার্যক্রম তুলে ধরেছে। এ সময় পুলিশ সুপার সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
পরিচালক শেখ সাদী বলেন, আমরা সবসময় চেষ্টা করি আমাদের সামান্য প্রচেষ্টার মাধ্যমে যেন মানুষ কিছু জানতে পারে, শিখতে পারে, বিভিন্ন জনসচেতনতা তৈরির লক্ষ্যে আমরা কাজ করে থাকি। শর্টফিল্মটির মূল অভিনেতা আকাশ চরিত্রে অভিনয় করছে জাহাঙ্গীর এবং বিপরীতে মেঘলা চরিত্রে অভিনয় করছে ফারজানা ঐশী, আকাশের বন্ধু রনি চরিত্রে অভিনয় করছে গুলসান, পাগলের এর একটি চরিত্রে রয়েছে আসিফ। বাংলাদেশ পুলিশের বিভিন্ন কার্যক্রমের মধ্য আমরা একটি ক্ষুদ্র কার্যক্রম তুলে ধরার চেষ্টা করছি শর্টফিল্ম টিতে । চলতি বছরের ১৫ জানুয়ারি  শুটিং শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি শেষ হয়।
এর আগে ১৫ জানুয়ারি প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “দ্যা প্রিটেন্ডিং স্টোরি” মুক্তি পেয়েছে। সেটিও পুলিশ অনেক সহযোগিতা ও মুখ্য ভুমিকা পালন করেছে।#

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 7156038760024759879

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item