সৈয়দপুরে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও কাব স্কাউট লিডারদের দল গঠন ও পরিচালনা বিষয়ে উদ্ধুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলা পর্যায় প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান ও কাব স্কাউট লিডারদেও দল গঠন ও পরিচালনা বিষয়ে উদ্ধুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখা মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সভার আয়োজন করে।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি এস. এম. গোলাম কিবরিয়া।
 সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও  বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সম্পাদক  মো. আনোয়ারুল ইসলাম।
এতে সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার,  মো. রুহুল আমিন মন্ডল,  মোছা. মুসারাত জাহান উপস্থিত ছিলেন।
উদ্ধুদ্ধকরণ সভায় আলোচক হিসেবে ছিলেন সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও সহকারি লিডার ট্রেইনার (এএলটি) রওনক জাহান এবং শ্বাষকান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও  উপজেলা কাব লিডার মো. মোস্তাফিজুর রহমান।
 বাংলাদেশ স্কাউট নীলফামারী জেলা শাখার কোষাধ্যক্ষ ও সৈয়দপুর উপজেলা শাখার সাবেক কমিশনার এবং গোলাহাট রেলওয়ে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল গোটা উদ্ধুদ্ধকরণ সভাটি সঞ্চালনা করেন।
সভায় উপজেলার ৪৫টি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান ও কাব স্কাউট লিডারগণ উপস্থিত ছিলেন।     

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8355945490174419775

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item