ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানির মেয়াদোত্তীর্ণ বীমা দাবির চেক হস্তান্তর

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশনের সৈয়দপুর ইউনিটের মেয়াদোত্তীর্ণ বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে।  বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে শহরের পুরাতন বাবুপাড়াস্থ প্রতিষ্ঠানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই চেক হস্তান্তর করা হয়।
 অনুষ্ঠানে শহরের চাঁদনগর এলাকার বাসিন্দা ও সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জয়দেব কুমার রায়ের মেয়াদোত্তীর্ণ বীমা দাবির ৭৬ হাাজার ৫০৫ টাকার চেক হস্তান্তর করা হয়। বীমা গ্রাহকের হাতে ওই চেক তুলে দেন ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশন সৈয়দপুর ইউনিটের ব্যবস্থাপক মো. নকিবুল ইসলাম। 
এ সময় প্রতিষ্ঠানটির হিসাব কর্মকর্তা মো. মাহ্মুদ আলম, সাংবাদিক আলহাজ্ব নজির হোসেন নজু, গোপাল চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
 প্রসঙ্গত, বীমা গ্রাহক সহকারি শিক্ষক জয়দেব কুমার রায় ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড গণ-গ্রামীণ বীমা ডিভিশনের সৈয়দপুর ইউনিটে ১০ বছর মেয়াদী ৫০ হাজার টাকার একটি বীমা পলিসি খোলেন।  গত ২০০৯ সালের ১৩  জানুয়ারি  খোলা ওই বীমা পলিসির মেয়াদ চলতি ২০১৯ সালের ১৩ জানুয়ারি ১০ বছরপূর্ণ হয়।  প্রতিষ্ঠানের সংগঠক মো. সাখাওয়াৎ হোসেনের মাধ্যমে বীমা গ্রাহক ৪৩৫ টাকা করে মাসিক প্রিমিয়াম জমা দেন। মেয়াদপূর্ণ শেষে তাকে বীমা দাবির ৭৬ হাজার ৫০৫ টাকার চেক প্রদান করা হয়েছে।                 

পুরোনো সংবাদ

নীলফামারী 5716273849000672125

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item