মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা’র সৈয়দপুর অফিসের উদ্বোধন


তোফাজ্জল হোসেন   লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা’র নীলফামারীর সৈয়দপুর অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শহরের আহের আলী রোডের (কলাহাটি) সালাম ভবনের দ্বিতীয় তলায় শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ওই অফিসের শুভ উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস. এম. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঐহিত্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কথাসাহিত্যিক মো. হাফিজুর রহমান হাফিজ ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার সৈয়দপুর উপজেলা সভাপতি মো. জুয়েল সরকার।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংস্থার রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ডা. মো. আসাদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো. আসাদুজ্জামান জামান, কিশোরগঞ্জ উপজেলা সভাপতি এস এম মশিয়ুর রহমান, সাধারণ সম্পাদক মো. বাদশা আলমগীর, সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টামন্ডলীর সদস্য  ও সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ, মীর সানোয়ার আলী ও সাধারণ সম্পাদক আজহার হামিদ আরমান প্রমূখ।
এর আগে অতিথিরা  সংস্থার সৈয়দপুর অফিসে এসে পৌঁছলে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। সংস্থার সাংগঠনিক সম্পাদক মো. ফিরোজ আলম এবং মহিলা সম্পাদিকা নাজনীন পারভীন ও শাম্মী অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, রাজনীতিবিদ, সাংবাদিক ও সংস্থার উপদেষ্টামন্ডলীর সকল সদস্য-সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।         

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8349996609688397425

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item