পঞ্চগড়ে আহমদীয়া মুসলিম জামা’ত-এর সংবাদ সম্মেলন

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড়  প্রতিনিধিঃ পঞ্চগড়ে আহমদীয়া মুসলিম জামা’ত এক সংবাদ সম্মেলন করেছে। জেলার ধাক্কামারা ইউনিয়নের আহামদনগরে আহমদীয়া মুসলিম জামা’ত এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। ৬ ফেব্রুয়ারি/১৯ বুধবার দুপুরে আহমদীয়া মুসলিম জামা’ত আহামদনগরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আহমদীয়া জামা’ত বাংলাদেশ এর নায়েব ন্যাশনাল আমির (গণ সংযোগ ও বহিঃসম্পর্ক বিভাগ ) আহমদ তবশির চৌধুধী। সংবাদ সম্মেলনে উল্লেখ করেন আমরা এদেশেরই সন্তান, সারা বিশ্বের ২১২টি দেশে আমরা একটি শান্তিপ্রিয় ও আইনের প্রতি শ্রদ্ধাশীল নিরীহ ধর্মীয় গোষ্ঠী হিসেবে সুপরিচিত।
সংবাদ সম্মেলনের উল্লেখ করেন আগামী ২২,২৩,ও ২৪ফেব্রুয়ারী তাদের নিজস্ব জায়গায় স্থানীয় প্রশাসনের অনুমোদন সাপেক্ষে প্রতিবারের ন্যায় সালানা জলসা বার্ষিক সম্মেলনের দিন ধার্য্য করেছে। কিন্তু বিগত ৩/৪ দিন যাবত“সম্মিলিত খতমে নবুয়ত সংরক্ষন পরিষদ পঞ্চগড়” এর ব্যানারে একটি সংগঠন আহমদীয়া জামাতের পূর্ব নির্ধারিত তারিখের একদিন আগে অর্থাৎ ২১ হতে ২৫ফেব্রুয়ারী পর্যন্ত পাশাপাশি জায়গায় সম্মেলন এর জন্য জেলা প্রশাসক বরাবরে আবেদন করেন।
এই সংগঠনটি আহমদীয়া জামায়াতের বিরুদ্ধে নানা রকম অপপ্রচার চালিয়ে যাওয়াতে আহমদীয়া মুসলিম জামায়াতের সালানা জলসা বা বার্ষিক সম্মেলনে শান্তি শৃঙ্খলা নষ্ট হওয়ার আশংখা করছেন। সংবাদ সম্মেলনে আহমদীয়া মুসলিম জামায়াতের মিশনারী ইনচার্জ মাওলানা আব্দুল আঊয়ালসহ আহমদীয়া জামায়াতের বিভিন্ন ব্যাক্তিগন উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন। সংবাদ সম্মেলনে জেলার প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2237231609028487063

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item