পঞ্চগড়ে ১৫০ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়
পঞ্চগড়ে ১৫০ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন করা হয়েছে।
শনিবার ২৩ ফেব্রুয়ারি দুপুরে  তেতুঁলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে হারাদিঘী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে  সঞ্চালন লাইনের উদ্বোধন করেন, এমপি মজাহারুল হক প্রধান।

তেতুঁলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সরকার পাড়া চড়কডাঙ্গী কাজী পাড়া  নিভৃত পল্লী এলাকায় ১ কোটি ১০ লক্ষ ৯২ হাজার ৫ শ টাকা ব্যয়ে ১৫০ টি পরিবারের মাঝে এই নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-০১ সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, তসির উদ্দীনের সভাপতিত্বে বিদ্যুতায়ন অনুষ্ঠানে আলহাজ্ব মজাহারুল হক প্রধান বলেন, দেশের উন্নয়ন করা আওয়ামীলীগের নীতিগত দায়িত্ব ।পঞ্চগড়ে বিদ্যুৎ ছাড়া আর কোন ঘর থাকবেনা এখানকার মানুষের দীর্ঘ জীবনের বাসনা ছিল বিদ্যুৎ। জামায়াত-বিএনপি বারংবার আপনাদের প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে সরকার গঠন করেছে। কিন্তু কেউ কথা রাখেনি। আওয়ামীলীগও কথা দিয়েছিল। সরকারে এসে একমাত্র আওয়ামীলীগ দল আপনাদের ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে দিচ্ছে। তাই দয়া করে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আপনারা আওয়ামীলীগকে ভুলবেন না।
 আওয়ামীলীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। স্বাধীনতার  পর এদেশে অনেক সরকার এসেছে আর গেছে কিন্তু কেউ কথা রাখেনি, একমাত্র আওয়ামীলীগ দল সরকারে আসার আগে যে ওয়াদা করেছে তা সরকারে এসে বাস্তবায়ন করেছে।


এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুৎ পঞ্চগড় জোনাল অফিসের এজি এম দুলাল হোসেন, তেতুঁলিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলি মন্ডল, জেলা কৃষকলীগের সভাপতি, তাজিরুল ইসলাম তাজু,  বুড়াবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান ,তারেক হোসেন, বুড়াবুড়ি ইউনিয়ন  আ,লীগ  সভাপতি মকছেদ আলী,এলাকা পরিচালক তেতুঁলিয়া ,পঞ্চগড় (ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতি ) কামরুজ্জামান মামুন, বুড়াবুড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি, বাদশা সুলায়মান প্রমুখ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4550169804252805643

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item