নীলফামারীতে ভেজাল পণ্য রাখার দায়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ ফেব্রুয়ারি॥ নীলফামারীতে মেয়াদ উত্তীর্ণ ও বাসী খাবার রাখার দায়ে  জেলা শহরের তিন ব্যবসা প্রতিষ্ঠান হতে সারে দশ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। সেই সঙ্গে মেয়াদ উত্তীর্ণ খাদ্য ও বোতলজাত পানীয় জন সম্মুখ ধ্বংস করা হয়।
আজ সোমবার দুপুরে জেলা শহরের মাধার মোড়, বড় বাজার এলাকার অভিযান চালিয়ে ওই জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জোহরা সুলতানা যুথি। এরমধ্যে সুরুচি হোটেলের মালিক মিলন ইসলামের কাছে তিন হাজার টাকা,সূ-কর্ণ্যা সুইটসের মালিক অমৃত কুমারের পাঁচ হাজার টাকা ও বনফুল সুইটস এন্ড কনফেকশনারীর মালিক সুশেন চন্দ্র রায়ের নিকট দুই হাজার ৫০০ শত টাকা সহ মোট ১০ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জোহরা সুলতানা যুথি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উক্ত তিন ব্যবসা কেন্দ্রে ২০০৯ এর জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আইনের ৪৩,৫১ ও ৫২ ধারায় মোবাইল কোর্টের মাধ্যমে মেয়াদ উত্তীর্ণ খাদ্য ও বোতলজাত পানীয় জন সম্মুখ ধ্বংস করে জরিমানা আদায় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আল-আমিন রহমান ও থানা পুলিশের একটি টিম। #

পুরোনো সংবাদ

নীলফামারী 88830491822260929

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item