টাকা চুরির অপবাদ সইতে না পেরে কিশোরীগঞ্জে বিধবার আত্মহত্যা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২০ ফেব্রুয়ারি॥ টাকা চুরির অপবাদ সইতে না পেরে আজ বুধবার (২০ ফেব্রুয়ারী) সকালে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে আতœহত্যা করেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পূর্নবাসিত ভিক্ষুক বিধবা আমিনা বেওয়া (৪৫)। সে রনচন্ডী ইউনিয়নের উত্তপাড়া গ্রামের মৃত ইউনুছ আলীর স্ত্রী।
সরেজমিনে গিয়ে জানা গেছে, একই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে আইয়ুব আলী ঘর থেকে কয়েকদিন আগে ২০ হাজার টাকা হারিয়ে যায়। এ টাকা বের করতে ও চোর শনাক্ত করতে তিনি গতকাল মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) একজন কবিরাজকে বাড়ীতে নিয়ে আসে। ওই কবিরাজ বাঁটি চালাচালি করে আমিনা বেওয়াকে চোর হিসাবে শনাক্ত করে চুরি যাওয়া ২০ হাজার টাকা তার কাছে দাবি করে। চুরির অপবাদ সইতে না পেরে বুধবার সকাল ৯টা দিকে আমিনা বেওয়া ঘরে থাকা ইঁদুর মারা ট্যাবলেট খায়। অসুস্থ্য হয়ে পড়লে আমিনাকে তার ভাতিজা মিন্টু মিয়া কিশোরীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। রংপুর মেডিকেল কলেজ যাওয়ার পথে তিনি মারা যায়।
কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ বলেন, কাউকে প্রমান ছাড়া চুরির অপবাদ দেয়া অন্যায়। এঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7152479876631520908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item