জলঢাকায় ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষের ঢল


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উত্তরবঙ্গের ২য় বৃহৎ শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে এসেছে সর্বস্তরের মানুষ। এর আগে রাতে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে ১২টা ১মিনিটে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা।
 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিকের মাইকে ঘোষনার পরপরই একেএকে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের নেতৃত্বে জলঢাকা থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমাণ্ড কাউন্সিল, প্রেসক্লাব জলঢাকা, রিপোর্টাস ইউনিটিসহ  বিভিন্ন রাজনৈতিক দল, সহযোগী সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক, ছাত্র, যুব, শ্রমিক, কৃষক সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ।


 

এসময় উপস্থিত সকলেই কিছুক্ষণ নীরবে দাড়িঁয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। এদিকে প্রভাতফেরিতে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি বিশাল শোকর‍্যালি বের করে। উপজেলা নির্বাহী অফিসার সুজাউদ্দৌলা'র নেতৃত্বে উপজেলা পরিষদের সরকারী কর্মকর্তা কর্মচারী ও পৌরসভার সকল প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে। অন্যদিকে সকালে উপজেলা আ'লীগের আয়োজনে একটি বিশাল শোকর‍্যালি পৌর আ'লীগের কার্যালয় থেকে বের হয়ে বাজার প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, সহ-সভাপতি অধ্যক্ষ মোফাজ্জল হক, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, পৌর সাধারন সম্পাদক আব্দুল মজিদ, কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন প্রম্খু।


পুরোনো সংবাদ

নীলফামারী 7102125320755935227

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item