গাইবান্ধায় তোফা-তহুরার ঘর নির্মাণের উদ্বোধন

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
অস্ত্র পাচারের মাধ্যমে জোড়া লাগানো উরু থেকে বিচ্ছিন্ন করা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনায়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে তোফা-তহুরার বাবা রাজু মিঞার বাড়িতে ঘরনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
 জানা যায়, জেলা প্রশাসক মোঃ আাব্দুল মতিনের নিজস্ব তহবিল থেকে তোফা- তহুরার জন্য একটি ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি বাস্তবায়নে বৃহস্পতিবার সকালে ঘরনির্মাণ কাজের শুভ- উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী। এ সময় ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ সেকান্দার আলী, যুব উন্নয়ন অফিসার মোঃ খাদেমুল ইসলাম, জন স্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মোঃ তুহিন বিশ্বস। তোফা- তহুরা, তাদের মা শাহিদা বেগম, বাবা রাজু মিঞা, দাদা আলহাজ্ব মহির উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
  বিগত ২০১৬ সালের ২৯ সেপ্টেম্বর সকালে উঁরুতে জোড়া লাগানো অবস্থায় উপজেলার রামজীবন ইউনিয়নের কে-কৈ কাশদহ গ্রামের  নানা নানা শহিদ মিয়ার বাড়িতে জন্ম গ্রহণ করে তোহফ-তোহুরা। এরপর ১ আগস্ট ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অস্ত্রপচারের মাধ্যমে তাদের আলাদা করা হলে এর ১০ মাস ১০ দিন চিকিৎসা শেষে ঐ বছরের ১০ অক্টোবর রাতে তোফা- তহুরা তাদের নানার বাড়িতে ফিরে আসে। এরআগে প্রশাসনের পক্ষ থেকে তোফা-তহুুুরার অবস্থান হিসেবে তাদের নানার বাড়িতে বৈদ্যুৎ সংযোগ করা হয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 2906167578682233692

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item